শনিবার, ০৪ মে ২০২৪, ০৫:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের বিএসসি মর্যাদার দাবিতে মাসব্যাপী কর্মসূচি রেলের ভাড়া বাড়ানো অযৌক্তিক: জি এম কাদের যানবাহনে স্টিকার দেখলেই আটকাচ্ছে পুলিশ উদ্যোক্তারাই দেশের ভবিষ্যৎ অর্থনৈতিক অগ্রগতির কাণ্ডারি মৎস্যসম্পদ রক্ষা করে বৈদেশিক মুদ্রা অর্জনের চেষ্টা করতে হবে ফ্ল্যাটের ভুয়া দলিল দেখিয়ে শত কোটি টাকা ব্যাংক ঋণ নেয় চক্রটি চার জেলার সড়কে ঝরলো ১০ প্রাণ মিল্টন সমাদ্দারের স্ত্রীকে ডিবিতে ডাকা হয়েছে : হারুন সরকার পরিচালনাকারী সবাই ফেরেশতা নয় : তথ্য প্রতিমন্ত্রী ট্যানারি শ্রমিকদের ন্যূনতম মজুরি ২২ হাজার ৭৭৬ টাকা করার প্রস্তাব পেঁয়াজ রপ্তানি থেকে নিষেধাজ্ঞা তুলল ভারত তীব্র দাবদাহ বিপুল নকল ওরস্যালাইন জব্দ, গ্রেফতার ৩ জন ‘মুসলিমদের একাত্মতা ফিলিস্তিন সংকট সমাধানে ভূমিকা রাখবে’

কক্সবাজারে পাহাড় ধ্বস, গাছ চাপা ও ট্রলার ডুবিতে রোহিঙ্গাসহ ৬জনের মৃত্যু

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ১২ জুন, ২০১৮
  • ৯৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, কক্সবাজার ব্যুরো: কক্সবাজারের পাহাড় ধ্বস, গাছ চাপা ও ট্রলার ডুবিতে এ পর্যন্ত রোহিঙ্গাসহ ৬জনের মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার (১২ জুন) মহেশখালী ও উখিয়ার জামতলী রোহিঙ্গা ক্যাম্পে পাহাড় ধ্বস ও গাছ চাপার পৃথক ঘটনায় ২জনের মৃত্যু হয়।

এছাড়া মাতামুহুরী নদীতে ভেসে গেছে এক যুবক। ভারি বর্ষণে প্লাবিত হয়েছে জেলার নিন্মাঞ্চল। পানিবন্দী হয়ে পড়েছে কয়েক লাখ মানুষ।

জানা যায়, বঙ্গোপসাগরে ঝড়ের কবলে পড়ে আজ মঙ্গলবার সকালেও ২টি ট্রলার ডুবে গেছে। এ নিয়ে শনিবার রাত থেকে এপর্যন্ত অন্তত ২০টি ট্রলার ডুবির ঘটনা ঘটেছে। ট্রলার ডুবির ঘটনায় ৩জনের মৃতদেহ উদ্ধার হয়েছে।

আজ (মঙ্গলবার) দুপুরে উখিয়ার ইনানীর সী পার্ল পয়েন্টে সমুদ্রে এক অজ্ঞাত ব্যক্তির ভেসে আসা লাশ উদ্ধার করে স্থানীয়রা। পরে পুলিশকে খবর দিলে ইনানীর পুলিশ ফাঁড়ির সদস্যরা লাশটি উদ্ধার করে। ধরাণা করা হচ্ছে মাছ ধরার ট্রলার ডুবির ঘটনায় তার মৃত্যু হয়েছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com