বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১২:০৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
রোনালদোর জোড়া গোলে ফাইনালে আল নাসর চট্টগ্রামে স্বস্তির বৃষ্টি অর্থ আত্মসাৎ মামলায় হাজিরা দিতে আদালতে ড. ইউনূস থাইল্যান্ড সফর নিয়ে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন চলছে ব্রাজিলে ভারী বৃষ্টি-বন্যায় ১০ জনের মৃত্যু দুপুরে দেশে আসবে নিহত ৮ বাংলাদেশির মরদেহ বিকেলে বসছে দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন গাজায় ইসরায়েলি হামলায় ৩৪৫৬৮ ফিলিস্তিনি নিহত মাজার জিয়ারত শেষে ফেরার পথে ট্রাকচাপায় প্রাণ গেলো ৫ জনের খুলনার জিরো পয়েন্টে রূপালী ব্যাংকের উপশাখা উদ্বোধন দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে বৃহস্পতিবার শ্রমিক স্বার্থ নিশ্চিতে ইসলামী শ্রমনীতি প্রণয়নের বিকল্প নেই দেশব্যাপী বৃষ্টিপাত ও কালবৈশাখী ঝড়ের পূর্বাভাস গরমে অসুস্থ হয়ে ঢামেক কর্মচারীর মৃত্যু দুই মাসের নিষেধাজ্ঞা শেষে নদীতে জেলেরা, মিলছে না কাঙ্ক্ষিত ইলিশ আনসার আল ইসলামের সক্রিয় সদস্য গ্রেপ্তার এলপি গ্যাসের নতুন দাম জানা যাবে বৃহস্পতিবার চুয়াডাঙ্গা-যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড শিক্ষামন্ত্রীর চিঠির পর সমাবেশের ডাক দিলো ৩৫ প্রত্যাশীরা তীব্র গরম উপেক্ষা করে নয়াপল্টনে চলছে শ্রমিক সমাবেশ

ঔষধ কোম্পানির প্রতিনিধিকে কুপিয়ে জখম, ২ ছিনতাইকারি আটক

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী, ২০১৮
  • ১০৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ-ভোলাহাট আঞ্চলিক সড়কে ঔষধ কোম্পানির এক প্রতিনিধিকে কুপিয়ে জখম করে মোটরসাইকেল ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।
সোমবার সন্ধ্যায় শিবগঞ্জ উপজেলার কলমুডাঙা নামক এলাকায় এ ঘটনা ঘটে। এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়।
আহত ব্যক্তি হলেন, লিয়ন ফার্মার প্রতিনিধি ও নওগাঁ জেলার বাসিন্দা মো. আফজাল হোসেন (৩৮)। স্থানীয়রা জানান, সন্ধ্যা ৬টার সময় ঔষধ কোম্পানির কাজ শেষে মোটরসাইকেল যোগে আফজাল হোসেন ভোলাহাট উপজেলা থেকে শিবগঞ্জ বাজার ফিরছিলেন।
এসময় শিবগঞ্জ ও ভোলাহাটের শেষ সীমান্তে কলমুডাঙা পুলিশ ফাঁড়ি এলাকায় পৌঁছামাত্র ছিনতাইকারিরা তার গতিরোধ করে কুপিয়ে মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায়। পরে তার আত্মচিৎকারে স্থানীয়রা এসে উদ্ধার করে চিকিৎসার জন্য শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।
এসময় তার অবস্থার অবনতি হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।
এব্যাপারে শিবগঞ্জ থানার ওসি হাবিবুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনার পর রাতেই ছিনতাইকারিদের আটক করতে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান শুরু করে পুলিশ। পরে শিবগঞ্জ পৌর এলাকার শেখটোলা মোড়ে ছিনতাইকারিরা এক সাইকেল আরোহীর গতিরোধ করে টাকা ছিনতাইকালে জনতার হাতে দুজন ছিনতাইকারী আটক হয়।
আটককৃতরা হল চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বারোঘরিয়া বিশ্বাসপাড়ার মো. ফজলুর রহমানের ছেলে মোহাম্মদ আলী (২২) ও ঘোড়াস্ট্যান্ড এলাকার মতিবুর রহমানের ছেলে সোহাগ (২০)। অপর দুই ছিনতাইকারী পালিয়ে যেতে সক্ষম হয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দুই ছিনতাইকারীকে আটক করে থানায় নিয়ে আসে। এঘটনায় শিবগঞ্জ থানায় মামলা দায়ের হয়েছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com