রবিবার, ০৫ মে ২০২৪, ১২:১২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
শাহজাহানপুরে স্বামীর সঙ্গে অভিমান করে নববধূর আত্মহত্যা খাগড়াছড়িতে বজ্রপাতে বসতঘরে আগুন লেগে মা-ছেলের মৃত্যু ঢাকায় আসছেন আইওএম মহাপরিচালক অ্যামি পোপ পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে ডিসিও মহাসচিবের বৈঠক দ্বিতীয় টি-টোয়েন্টি আজ উজ্জীবিত বাংলাদেশের সামনে ভঙ্গুর জিম্বাবুয়ে এ জে মোহাম্মদ আলীর সম্মানে বন্ধ থাকবে সুপ্রিম কোর্টের বিচারকাজ টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’

ওভারব্রীজের ধাক্কায় ছাদ থেকে পরে নিহত ৪ আহত ৪

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ২১ ফেব্রুয়ারী, ২০১৮
  • ৯৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: সান্তাহার জংশন ষ্টেশনের পার্শ্ববর্তী রানীনগরে ওভার ব্রীজের সাথে ধাক্কা খেয়ে আন্তঃ নগর ট্রেনের ছাদ থেকে পরে চার যাত্রী নিহত হয়েছে এবং চারজন আহত হয়েছে। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।
মঙ্গলবার দিবাগত রাত সাড়ে তিনটার দিকে এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে। আজ বুধবার সকালে সান্তাহার রেলওয়ে জিআরপি থানা পুলিশ নিহতদে লাশ উদ্ধার করে প্রথমে থানায় নিয়ে আসে এবং পরে ময়না তদন্তের জন্র নওগাঁ মর্গে প্রেরণ করে।
নিহতরা হলেন, দিনাজপুর জেলার চিরিরবন্দর উপজেলার বড় হাকিমপুর গ্রামের আবুল হোসেনের ছেলে মো. জাহাঙ্গির আলম (২০), নওগাঁ জেলার সাপাহার উপজেলার মালিপুর গ্রামের আব্দুল লতিফের ছেলে আমিনুল হোসেন ওরফে বুলবূল(২৯), পঞ্চগড় জেলার বোদা উপজেলার তিতুপাড়া গ্রামের রমজান আলীর ছেলে আপেল মাহামুদ(২৬) এবং দিনাজপুর জেলার পার্বতীপুর উপজেলার চৈতাপাড়া গ্রামের মফিজ উদ্দীনের ছেলে ঢাকা প্যারামেডিক্যাল কলেজের ষর ছাত্র মুনিরুজ্জামন পঞ্চম বর্ষেেহাসেন (২২)।
সান্তাহার রেলওয়ে থানা সূত্রে জানা যায়, মঙ্গলবার রাত সাড়ে তিনটার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা দিনাজপুরগামী আন্তঃনগর দ্রতযান এক্সপ্রেস ট্রেনটি রাণীনগর ষ্ঠেশন অতিক্রম করার সময় ওভার ব্রীজের ধাক্কা খেয়ে ট্রেনের ছাদ থেকে আটজন যাত্রী ছিটকে পরে ঘটনাস্থলে চারজনের মৃত্যু হয়।
আহত চার জনের মধ্যে দুইজনকে নওগাঁ সদর হাসপাতালে এবং দুইজনকে রাজশাহী মেডিক্যার কলেজে ভর্তি করা হয়েছে বলে জানাগেছে।
ঢাকা প্যারামেডিক্যাল কলেজের পঞ্চম বর্ষের ছাত্র মুনিরুজ্জামনের চাচা লুৎফর রহমান জানান, ২১শে ফ্রেবয়ারীর ছুটিসহ তিন দিনের ছুটির জন্য মা-বাবার সাথে স্বাক্ষাত করতে বাড়ীতে আসছিল। এ বিষয়ে সান্তাহার ষ্টেশনের ষ্টেশন মাস্টার রেজাউল করিম বাদি হয়ে জিআরপি থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছে। এ রির্পোট লেখা পর্যন্ত নিহতদের লাশ ময়না তদন্ত শেষে পরিবারের নিকট হস্তন্তেরের প্রক্রীয়া চলছিলো বলে সান্তাহার রেলওয়ে থানা সুত্রে জানাগেছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com