রবিবার, ০৫ মে ২০২৪, ০৪:১১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
আশ্রমকাণ্ডে দায় এড়াতে পারেন না মিল্টনের স্ত্রী ১৭ মে উদযাপিত হবে বিশ্ব টেলিযোগাযোগ ও তথ‌্য সংঘ দিবস ঢাকা সেনানিবাসে এএফআইপি ও সেনাপ্রাঙ্গণ ভবন উদ্বোধন ৯ মাসে শতাধিক অটোরিকশা ছিনতাই করে চক্রটি প্রয়োজনে শুক্রবারও ক্লাস নেওয়া হবে : শিক্ষামন্ত্রী বহিরাগত কেউ ময়লার গাড়ি চালালেই কঠোর ব্যবস্থা: ডিএনসিসি ফালুর অবৈধ সম্পদের মামলায় রেকর্ডিং অফিসারের সাক্ষ্য ইউনিসেফ ইন্ডিয়ার জাতীয় অ্যাম্বাসেডর কারিনা উখিয়ার ক্যাম্পে রোহিঙ্গা যুবককে গলা কেটে হত্যা যুক্তরাষ্ট্রের সঙ্গে আওয়ামী লীগের কোনো সংঘাতে নেই: কাদের ডিবি কার্যালয়ে মিল্টন সমাদ্দারের স্ত্রী, চলছে জিজ্ঞাসাবাদ তুরস্ক বাণিজ্য বন্ধ করায় ‘বড় বিপদে’ পড়তে যাচ্ছে ইসরায়েল উপজেলা নির্বাচন কুলাউড়ায় সংঘর্ষে দুই ভাইস চেয়ারম্যান প্রার্থীসহ আহত ২০ বাবা ছিলেন বাসচালক মা দরজি, ছেলে লন্ডনের মেয়র ম্যাচিং না হলে প্রিজাইডিং অফিসারের আঙুলের ছাপে দেওয়া যাবে ভোট জম্মু-কাশ্মীরে বন্দুক হামলায় ভারতীয় বিমান সেনা নিহত, আহত ৫ তাপপ্রবাহ না বৃষ্টি, কেমন থাকবে আজকের আবহাওয়া সুন্দরবনে অল্প অল্প আগুন জ্বলছে, জোয়ারের অপেক্ষায় ফায়ার সার্ভিস ভেঙে গেল অনন্যা-আদিত্যর প্রেম! শাহজাহানপুরে স্বামীর সঙ্গে অভিমান করে নববধূর আত্মহত্যা

এসিড নিক্ষেপ মামলায় কারাদণ্ড

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২০ মার্চ, ২০১৮
  • ১৩৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, জয়পুরহাট প্রতিনিধি: জয়পুরহাটের কালাই মহিলা কলেজের একাদশ শ্রেণীর শিক্ষার্থী সাদিয়া ইসলাম সোমাকে এসিড দিয়ে মুখ ও শরীর পুড়িয়ে দেওয়ার মামলায় গোবিন্দগঞ্জ ইসলাপুর পিয়ারাপুর আই,জি,এম স্কুল এন্ড কলেজের দর্শন বিভাগের প্রভাষক সাইফুল ইসলাম বাবুকে আজ মঙ্গলবার সকালে যাবজ্জীবন কারাদন্ড ও ১ লাখ টাকা জরিমানা অনাদায়ে আরও ২ বছর সশ্রম কারাদন্ড আদেশ দিয়েছেন জয়পুরহাট নারী ও শিশু ট্রাইবুনাল-২ ও অতিরিক্ত দায়রা জজ আদালতের বিচারক ড. আব্দুল মজিদ।
মামলা সূত্রে জানা গেছে, ২০১৩ সালের ১৩ আগষ্ট রাতে কালাই পৌর এলাকার আব্দুস সালামের ওই কলেজ পড়ুয়া মেয়ে নিজ শয়ন ঘরে ঘুমিয়ে ছিল। এসময় রাত আনুমানিক ২টার দিকে ঘরের জানালা দিয়ে একই এলাকার মেয়েটির ফুফা সাইফুল ইসলাম মেয়েটির শরীরে এসিড ছুড়ে পালিয়ে যাওয়ার সময় এলাকাবাসী তাকে চিনে ফেলে। মেয়েটি বর্তমানে ঢাকার এ,এস,এফ ফাউন্ডেশনে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় মেয়েটির বাবা বাদী হয়ে ২১.০৩.১৮ তারিখে একজনকে আসামী করে কালাই থানায় মামলা করেন। ওই বছরের ৩০ নভেম্বর পুলিশ আদালতে অভিযোগপত্র দাখিল করেন এবং আজ এ রায় দেন। মামলাটি আসামী পক্ষের আইনজীবী ছিলেন এ্যাড মোস্তাফিজুর রহমান এবং রাষ্ট্র পক্ষের আইনজীবী ছিলেন স্পেশাল পিপি এ্যাড ফিরোজা বেগম।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com