সোমবার, ০৬ মে ২০২৪, ০৮:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টস জিতে জিম্বাবুয়েকে ব্যাটিংয়ে পাঠালো বাংলাদেশ ছয় মাসে রাজস্ব আহরণ বেড়েছে ১৩.৯ শতাংশ: অর্থমন্ত্রী সোনার দাম আরও বাড়লো ব্যর্থতা ঝেড়ে বিশ্বকাপ রঙিন করার প্রত্যাশা জ্যোতির পালিয়ে বাংলাদেশে এলেন আরও ৮৮ বিজিপি সদস্য এবি ব্যাংক পিএলসি যশোরে স্মার্ট কার্ডে নারী উদ্যোক্তা ঋণ স্মরণে বঙ্গবন্ধু ঢাকায় আইওএম মহাপরিচালক অ্যামি পোপে তীব্র তাপপ্রবাহের পর হবিগঞ্জে ঝড়-শিলাবৃষ্টি গুচ্ছের বি ইউনিটের ফল প্রকাশ তাপপ্রবাহ এবারই শেষ নয়, প্রস্তুতি শুরুর পরামর্শ স্বাস্থ্যমন্ত্রীর হাওরের প্রায় শতভাগ বোরো ধান কাটা শেষ ২৪ ঘণ্টায়ও নেভেনি সুন্দরবনের আগুন, সময় লাগবে ২-৩ দিন যুক্তরাষ্ট্র থেকে দেশে দেশে ছড়িয়ে পড়ছে ইসরায়েলবিরোধী বিক্ষোভ সরকারি সফরে অস্ট্রেলিয়া গেলেন বিমান বাহিনী প্রধান সরকার তৃণমূল মানুষের উন্নয়নকে অগ্রাধিকার দিচ্ছে : প্রতিমন্ত্রী সাংবাদিকের উপর হামলা, প্রতিবাদে ক্র্যাবের মানববন্ধন উপজেলা নির্বাচনও বর্জন করুন: রিজভী গ্যাস পাচ্ছেন গোপালগঞ্জবাসী অপারেশনের নামে হাত-পা কেটে পৈশাচিক আনন্দ পেতেন মিল্টন সমাদ্দার আশ্রমকাণ্ডে দায় এড়াতে পারেন না মিল্টনের স্ত্রী

এমজিএইচ গ্রুপের নির্বাহী কর্মকর্তার বিরুদ্ধে চার্জশিট

বাংলা৭১নিউজ,ঢাকা:
  • আপলোড সময় সোমবার, ২৫ মার্চ, ২০২৪
  • ৬ বার পড়া হয়েছে

১৭ কোটি ২২ লাখ টাকার অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে এমজিএইচ গ্রুপের নির্বাহী কর্মকর্তা আনিস আহমেদের বিরুদ্ধে চার্জশিট অনুমোদন দিয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

সোমবার (২৫ মার্চ) দুদকের প্রধান কার্যালয় থেকে এ অনুমোদন দেওয়া হয়। বিষয়টি নিশ্চিত করেছেন সংস্থাটির সচিব খোরশেদা ইয়াসমিন।

সূত্রে জানা যায়, তদন্ত কর্মকর্তা ও দুদক উপপরিচালক সৈয়দ নজরুল ইসলাম অভিযোগপত্র দ্রুত আদালতে দাখিল করবেন। 

মামলার এজাহার সূত্রে জানা যায়, আসামির বিরুদ্ধে অসৎ উদ্দেশ্যে ব্যক্তিস্বার্থে আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য অসাধু উপায়ে অর্জিত ১৩৬ কোটি ২ লাখ ৭৭ হাজার ৪০০ টাকা জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জন ও নিজ ভোগ দখলে রাখার অভিযোগে ২০২২ সালের ২৮ ডিসেম্বর মামলা করে দুদক।

অভিযোগের তদন্তকালে এমজিএইচ গ্রুপের অধীন বিভিন্ন কোম্পানি থেকে আয়, সি ফ্রেইট বিজনেস ও আউটসোর্সিং সফট্ওয়্যার সাবস্ক্রিপশন ফি থেকে মোট ১১৮ কোটি ৮০ লাখ ৬ হাজার ৬২১ টাকার গ্রহণযোগ্য আয়ের উৎস পাওয়া যায়। অবশিষ্ট ১৭ কোটি ২২ লাখ ৭০ হাজার ৭৭৯ টাকা আসামি অসৎ উদ্দেশ্যে অর্জন করেছেন।

দুদক সূত্রে জানা যায়, আসামির বিরুদ্ধে দুর্নীতি দমন কমিশন আইন ২০০৪ এর ২৭(১) ধারায় এবং মানিলন্ডারিং প্রতিরোধ আইন ২০১২ এর ৪(২) ও ৪(৩) ধারায় চার্জশিট দাখিলের অনুমোদন প্রদান করা হয়েছে।

বাংলা৭১নিউজ/এসএকে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com