মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৪:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
রেলওয়ের উন্নয়নে সহযোগিতা করতে চায় রাশিয়া ১৫ শতাংশ শ্রমিকের সম্মতিতে ট্রেড ইউনিয়ন গঠন করা যাবে ৩৬ বছরে চুয়াডাঙ্গায় সর্বোচ্চ ৪৩.৭ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড মুন্সিগঞ্জে হিট স্ট্রোকে দুজনের মৃত্যু বন্যা আতঙ্কে দ্রুত ধান কাটছেন হাওরের কৃষকরা ফেলে দেওয়া প্লাস্টিক দিয়ে ঢাকায় সড়ক নির্মাণ ভরিতে আরও ৪২০ টাকা কমলো সোনার দাম পারমাণবিক শক্তির শান্তিপূর্ণ ব্যবহারে বাংলাদেশ অঙ্গীকারবদ্ধ শহরের নিম্নমধ্যবিত্তদের গৃহ নির্মাণে ৩১৮৪ কোটি দেবে আইডিবি যাত্রী কল্যাণ সমিতির মোজাম্মেলের বিরুদ্ধে আদালতে মামলা সরকার ও রাজনীতিবিদদের সিদ্ধান্তে জনস্বার্থকে প্রাধান্য দিতে হবে এরশাদের স্বপ্নের বাংলাদেশ গড়তে কাজ করছি: জি এম কাদের শিক্ষামন্ত্রীর পদত্যাগ চাইলেন ফারুক বাস মালিকদের সুবিধা দিতে রেলের ভাড়া বৃদ্ধি করা হয়েছে হজ ভিসা আবেদনের সময় বাড়ল ৭ মে পর্যন্ত আপিল করবে না শিক্ষা মন্ত্রণালয়, ছুটিই থাকছে স্কুল-মাদরাসা তিউনিশিয়ান কেমিক্যাল গ্রুপের সঙ্গে বিএডিসির চুক্তি সংসদের আগামী অধিবেশনে পাস হবে শ্রম আইন আফগানিস্তানে মসজিদে বন্দুক হামলা, নিহত ৬ শাড়ি পরেই লোকটিকে বেধড়ক মারধর করি: লারা দত্ত

এবার আলোচনায় উর্মিলা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২৬ মার্চ, ২০১৯
  • ১০০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ডেস্ক: সালমান খান ও কারিনা কাপুরের পর এবার লোকসভা নির্বাচনে কংগ্রেসের প্রার্থী হওয়ার ক্ষেত্রে উঠে এল আরও এক বলিউড তারকার নাম। তিনি উর্মিলা মাতন্ডকর। শোনা যাচ্ছে, খুব শিগগিরই কংগ্রেসে যোগ দিতে পারেন তিনি।

মুম্বই উত্তর লোকসভা কেন্দ্র থেকে কংগ্রেসের হয়ে ভোটে লড়তে পারেন উর্মিলা। এই কেন্দ্রে বিজেপি প্রার্থী হিসাবে ঘোষণা করা হয়েছে গোপাল শেট্টির নাম। অবশ্য মুম্বই উত্তর লোকসভা কেন্দ্র থেকে মারাঠি অভিনেত্রী আশাবরী যোশী ও বিগবস-১১র বিজয়ি শিল্পা শিন্ডের নামও শোনা যাচ্ছে।

এর আগে ২০০৪ সালে মুম্বই উত্তর লোকসভা কেন্দ্র থেকে বলিউড তারকা গোবিন্দকে প্রার্থী করে লাভবান হয়েছিল কংগ্রেস। শোনা যাচ্ছে উর্মিলাকে প্রার্থী করে এবারও সেভাবেই বাজিমাত করতে চাইছে কংগ্রেস নেতৃত্ব।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com