শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৬:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

এনজিও কার্যক্রম গুটিয়ে নেয়ায় উদ্বেগ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২৯ নভেম্বর, ২০১৮
  • ১৩৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, হিলি (দিনাজপুর) প্রতিনিধি: এইচআইভি এইডস দিবস সফল ভাবে উদযাপন উপলক্ষে হিলিতে আজ সকালে প্রস্তুতি মূলক সভা অনুষ্ঠিত হয়েছে। হিলি সীমান্ত ও স্থলবন্দর এলাকা এইচআইভি ঝুঁকিপূর্ণ হওয়ায় এখানে গুরুত্বের সাথে দিবসটি উদযাপনের প্রস্তুতি নিচ্ছে সরকারের পাশাপাশি হিলিতে কর্মরত এনজিও সংস্থা গুলো।

পিএসটিসি এর জেলা কো-অর্ডিনেটর নাবিলা তাবাসসুমের সঞ্চালনায় হাকিমপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আব্দুল জোব্বারের সভাপতিত্বে স্বাস্থ্য কমপ্লেক্সের সভাকক্ষে অনুষ্ঠিত ওই সভায় লাইট হাউস, হেল্প, সুর্যের হাসি ক্লিনিক ও আপস এর কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

হিলিতে এইচআইভি এইডস নিয়ে কর্মরত বে-সরকারী সংস্থা গুলো একের পর এক তাদের কার্যক্রম গুটিয়ে নেয়ায় ওই সভা থেকে উদ্বেগ জানানো হয়। প্রথম দিকে ১০ থেকে ১২টি বে-সরকারী সংস্থা হিলি সীমান্ত ও স্থলবন্দরে কর্মরত থাকলেও বর্তমানে চারটি সংস্থা চালু আছে। এরমধ্যে ডিসেম্বরে আরে দুটি সংস্থা বন্ধ হয়ে যাবে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com