রবিবার, ০৫ মে ২০২৪, ০৬:৪৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ

এক বছর পর নয়াপল্টন কার্যালয়ে খালেদা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ৩০ মে, ২০১৬
  • ১৩৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: দীর্ঘ এক বছরের বেশি সময় পর রাজধানী নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে গেলেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। রাজধানীর বিভিন্ন পয়েন্টে খাবার বিতরণ শেষে আজ সোমবার বিকাল পাঁচটার দিকে বিশ্রামের জন্য খালেদা জিয়া নয়াপল্টন কার্যালয়ের দ্বিতীয়তলায় তার কক্ষে যান। এসময় বিএনপির কেন্দ্রীয় নেতারা উপস্থিত ছিলেন।

দীর্ঘ প্রায় এক ঘন্টা কার্যালয়ে অবস্থান করেন তিনি। এরপর কার্যালয়ের নিচতলায় ড্যাবের ফ্রি মেডিকেল ক্যাম্প কর্মসূচীর উদ্বোধন বিএনপি চেয়ারপারসন। এরপর ফের শাহজাহানপুর এলাকায় খাবার বিতরণ কর্মসূচীতে অংশ নেন তিনি। এর আগে বেলা সাড়ে ১১টায় বিএনপি প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের শাহাদত বার্ষিকী উপলক্ষে তার মাজারে শ্রদ্ধা নিবেদন করেন তিনি।

এরপর রাজধানীর মানিক মিয়া এভিনিউর টিএন্ডটির মাঠে দুস্থদের মধ্যে খাবার বিতরণ কর্মসূচীর উদ্বোধন করেন। এরপর রাজধানীর ৩২টি পয়েন্টে খাবার বিতরণ করেন তিনি। সর্বশেষ শান্তিনগর থেকে ভাসানী ভবনের সামনে খাবার বিতরণ করেন।

উল্লেখ্য, সর্বশেষ গত ১লা বৈশাখে নয়াপল্টনে কেন্দ্রীয় কার্যালয়ের সামনের জাসাসের কর্মসূচীতে অংশ নিয়েছিলেন বিএনপি চেয়ারপারসন। তবে কার্যালয়ে তার কক্ষে যাননি। এর আগে ২০১৫ সালের ৫ই জানুয়ারির সমাবেশকে কেন্দ্র করে তার কক্ষটি পরিষ্কার পরিচ্ছন্ন করা হয়েছিল। কিন্তু ৩রা জানুয়ারি রাতে গুলশান কার্যালয়ে তাকে অবরুদ্ধ করে আইনশৃঙ্খলা বাহিনী।

পরে আর নয়াপল্টন কার্যালয়ে যেতে পারেননি তিনি। তবে ২০১৩ সালের মার্চে নয়াপল্টন থেকে বিএনপির দেড় শতাধিক নেতাকর্মীকে আটক করেছিল পুলিশ। ভাঙচুর করা হয়েছিল কার্যলয়। এরপর কার্যালয় পরিদর্শনে গিয়েছিলেন তিনি।

এরপর সর্বশেষ ২২শে এপ্রিল সিটি করপোরেশনের নির্বাচনে প্রচারণাকালে তার গাড়িবহরে হামলা চালালে নয়াপল্টন কার্যালয়ে আশ্রয় নেন খালেদা জিয়া।

বাংলা৭১নিউজ/এমএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com