রবিবার, ০৫ মে ২০২৪, ০৩:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
আশ্রমকাণ্ডে দায় এড়াতে পারেন না মিল্টনের স্ত্রী ১৭ মে উদযাপিত হবে বিশ্ব টেলিযোগাযোগ ও তথ‌্য সংঘ দিবস ঢাকা সেনানিবাসে এএফআইপি ও সেনাপ্রাঙ্গণ ভবন উদ্বোধন ৯ মাসে শতাধিক অটোরিকশা ছিনতাই করে চক্রটি প্রয়োজনে শুক্রবারও ক্লাস নেওয়া হবে : শিক্ষামন্ত্রী বহিরাগত কেউ ময়লার গাড়ি চালালেই কঠোর ব্যবস্থা: ডিএনসিসি ফালুর অবৈধ সম্পদের মামলায় রেকর্ডিং অফিসারের সাক্ষ্য ইউনিসেফ ইন্ডিয়ার জাতীয় অ্যাম্বাসেডর কারিনা উখিয়ার ক্যাম্পে রোহিঙ্গা যুবককে গলা কেটে হত্যা যুক্তরাষ্ট্রের সঙ্গে আওয়ামী লীগের কোনো সংঘাতে নেই: কাদের ডিবি কার্যালয়ে মিল্টন সমাদ্দারের স্ত্রী, চলছে জিজ্ঞাসাবাদ তুরস্ক বাণিজ্য বন্ধ করায় ‘বড় বিপদে’ পড়তে যাচ্ছে ইসরায়েল উপজেলা নির্বাচন কুলাউড়ায় সংঘর্ষে দুই ভাইস চেয়ারম্যান প্রার্থীসহ আহত ২০ বাবা ছিলেন বাসচালক মা দরজি, ছেলে লন্ডনের মেয়র ম্যাচিং না হলে প্রিজাইডিং অফিসারের আঙুলের ছাপে দেওয়া যাবে ভোট জম্মু-কাশ্মীরে বন্দুক হামলায় ভারতীয় বিমান সেনা নিহত, আহত ৫ তাপপ্রবাহ না বৃষ্টি, কেমন থাকবে আজকের আবহাওয়া সুন্দরবনে অল্প অল্প আগুন জ্বলছে, জোয়ারের অপেক্ষায় ফায়ার সার্ভিস ভেঙে গেল অনন্যা-আদিত্যর প্রেম! শাহজাহানপুরে স্বামীর সঙ্গে অভিমান করে নববধূর আত্মহত্যা

একান্নবর্তী পরিবারের গল্পে নাটক ‘আয়নাঘর’

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ৪ অক্টোবর, ২০১৬
  • ৮৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: একটি পরিবারের গল্প। যেখানে তিন ভাই তাদের স্ত্রী ও সন্তানকে নিয়ে একসঙ্গে থাকেন। পরিবারের কর্তা বড় ভাই। সকল সিদ্ধান্তই তার মতামতের উপর ভিত্তি করে নেওয়া হয়। এমনই একটি একান্নবর্তী পরিবারের গল্প নিয়ে তৈরি হয়েছে ধারাবাহিক নাটক ‘আয়নাঘর’।

নাটকের নামকরনের মাধ্যমে মূলত বোঝানো হয়েছে নিজেদের বিবেককে। বর্তমান সময়ে মানুষ একক পরিবারে থাকতে বেশি পছন্দ করেন। কিন্তু পরিবারের সকলকে নিয়ে থাকার মাঝে যে আনন্দ আছে তা এই নাটকে বোঝানো হয়েছে।

নাটকটি রচনা করেছেন মাসুম রেজা ও পরিচালনা করেছেন এস এ হক অলিক। নাটকটিতে অভিনয় করেছেন আবুল হায়াত, আল মনসুর, সাবেরি আলম, নাদিয়া, সোনিয়া, অহনা, আমব্রিন, অপুর্ব, শহীদুজ্জামান সেলিম ও সাব্বির তপনসহ আরো অনেকে।

ধারাবাহিক নাটক আয়নাঘর প্রচার হবে ৫ অক্টোবর রাত ১০টা ৫৫ মিনিটে।

বাংলা৭১নিউজ/এন

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com