রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৪:৫০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বঙ্গোপসাগর থেকে ভেসে এসেছে টর্পেডো সদৃশ বস্তু এসএসসি পরীক্ষার ফল প্রকাশ ৯-১১ মের মধ্যে বেসরকারি বিশ্ববিদ্যালয় কেবল ব্যবসা করলে চলবে না : শিল্পমন্ত্রী আইনগত সহায়তা পাওয়া করুণা নয় : আইনমন্ত্রী কোটালীপাড়ার সাবেক উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে দুদকের মামলা বিনামূল্যে ছাতা-খাবার স্যালাইন পাচ্ছেন ৩৫ হাজার রিকশাচালক মাদরাসায় যাওয়ার পথে শিক্ষকের মৃত্যু, ধারণা ‘হিটস্ট্রোক’ রোগীর প্রতি চিকিৎসকের অবহেলা বরদাস্ত করা হবে না: স্বাস্থ্যমন্ত্রী স্কুলে আসার পথেই অসুস্থ, ক্লাস না করে ফিরেছে অনেক শিক্ষার্থী টেকসই প্রযুক্তিতে পানি পরিশোধন করবে ডাইকি অ্যাক্সিস বাংলাদেশ মাঠে নামছে চেন্নাই, একাদশে থাকবেন মুস্তাফিজ? বন্দিদের মুক্তি দাবিতে ইসরায়েলজুড়ে ব্যাপক বিক্ষোভ পরিবহন ধর্মঘটে যানশূন্য সড়কে দুর্ভোগ চরমে আপিল বিভাগের ২ বেঞ্চে চলবে বিচারকাজ: প্রধান বিচারপতি ফরিদপুরে দুই ভাইকে পিটিয়ে হত্যায় জড়িতরা অচিরেই গ্রেফতার মে দিবসে সমাবেশ করবে বিএনপি বান্দরবানে ২ কেএনএফ সদস্যের মরদেহ! কালো চশমা পরা বিএনপি নেতারা দেশের উন্নয়ন দেখতে পায় না মিস ইউনিভার্সের মঞ্চে লড়বেন ৬০ বছর বয়সী আর্জেন্টাইন সুন্দরী ফের শেষ মুহূর্তের গোলে অপরাজিত থাকলো লেভারকুসেন

এইডসের ঝুকিতে হিলিস্থলবন্দরসহ আশপাশের এলাকা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২৬ জুলাই, ২০১৮
  • ১১৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, হিলি প্রতিনিধি: এইডসের মারাতœক ঝুকিতে রয়েছে দিনাজপুরের হিলি স্থলবন্দরসহ এর আশে পাশের এলাকা।

আজ বৃহস্পতিবার দুপুরে পিএসটিসির আয়োজনে হিলি স্থলবন্দরের উদ্ভিদ সংগনিরোধ কেন্দ্রে বন্দরে কর্মরত শ্রমিকদের নিয়ে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে এক কর্মশালায় পিএসটিসির দিনাজপুর জেলা সমন্বয়ক নুরেলা তাবাসসুম এ কথা জানান।

এসময় তিনি বলেন, হিলি একটি সীমান্ত এলাকা, এই সীমান্ত দিয়ে ভারত-বাংলাদেশের মাঝে বিভিন্নভাবে মানুষজন যাতায়াত করে থাকেন। এছাড়াও এখানে স্থলবন্দর হওয়ার কারনে এখানে ভারত থেকে প্রচুর পরিমানে ট্রাক চালকরা মালামাল নিয়ে আসেন। মালামাল লোড আনলোড করতে অনেক সময় লাগে সেসময় তারা ভাসমান যৌনকর্মীদের সাথে অবাধে মেলামেশা করে থাকেন। একারনে হিলি স্থলবন্দরসহ এর আশেপাশের এলাকা মারাতœক এইচআইভি এইডসের মারাতœক ঝুকিতে রয়েছে।

পিএসটিসির দিনাজপুর জেলা সমন্বয়ক নুরেলা তাবাসসুমের সভাপতিত্বে কর্মশালায় উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সভাপতি গোলাম মোস্তাফিজার রহমান মিলন, পিএসটিসির ফিল্ড সুপারভাইজার শাহনাজ পারভীনসহ হিলি স্থলবন্দরের শ্রমিকরা।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com