বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০২:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
৫ বিভাগে বৃষ্টি হতে পারে শুক্রবার স্কুল খোলা না বন্ধ, জানাল শিক্ষা মন্ত্রণালয় ফিলিস্তিনকে তাদের জনগণের কাছে ফিরিয়ে দিতে হবে: খামেনি দক্ষিণপূর্ব এশিয়ার স্বাস্থ্য খাতে সমন্বিত নেতৃত্বের আহ্বান সায়মা ওয়াজেদ পুতুলের রাজবাড়ীতে লাইনচ্যুত ট্রেন উদ্ধার, ৩ ঘণ্টা পর যোগাযোগ স্বাভাবিক ঢাকায় পরিবহনে চাঁদাবাজি, মূলহোতাসহ গ্রেফতার ১১ জাতির পিতার সমাধিতে আপিল বিভাগের নবনিযুক্ত বিচারপতিদের শ্রদ্ধা প্রতীক নিয়ে আজ থেকেই ১৮ দিনের প্রচারণায় নামবেন প্রার্থীরা ওমরা পালনে সস্ত্রীক সৌদি যাচ্ছেন মির্জা ফখরুল গ্রামীণ টেলিকম দুর্নীতি: ইউনূসের জামিন, চার্জ শুনানি ২ জুন ইসরায়েলের সঙ্গে সম্পর্ক ছিন্নের ঘোষণা কলম্বিয়ার রাজধানীতে ট্রাকের ধাক্কায় রিকশাচালক নিহত পুঁজিবাজারে সূচকের ঊর্ধ্বমুখী প্রবণতা তীব্র তাপদাহ থেকে সুরক্ষায় রিকশাচালকদের মাঝে ছাতা বিতরণ পেকুয়ায় বজ্রপাতে ২ লবণ চাষীর মৃত্যু প্রেমের অপেক্ষায় মনীষা, খুঁজছেন জীবনসঙ্গী ফিলিস্তিনসহ সব যুদ্ধ বন্ধে আন্তর্জাতিক সম্প্রদায়ের প্রতি আহ্বান জানিয়েছি: প্রধানমন্ত্রী ‘সকল মা ও শিশুর স্বাস্থ্যসেবা নিশ্চিতে বাংলাদেশ প্রতিশ্রুতিবদ্ধ’ থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে: শেখ হাসিনা কসবায় ট্রেনে কাটা পড়ে স্কুলশিক্ষকের মৃত্যু

উত্যক্তের প্রতিবাদ করায় চড়থাপ্পরে স্কুলছাত্রী অজ্ঞান, আটক ১

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১২ এপ্রিল, ২০১৮
  • ১৬৬ বার পড়া হয়েছে
Exif_JPEG_420

বাংলা৭১নিউজ, মোঃ মনজুর-ই-মওলা সাব্বির, নাটোর প্রতিনিধি: পাইভেট পড়ে বাড়ি ফেরার পথে দুই বখাটের উত্যক্তের প্রতিবাদ করায় নাটোরের নলডাঙ্গা উপজেলায় নবম শ্রেণির এক স্কুল ছাত্রীকে গলাটিপে ধরে চড়থাপ্পর মেরে অজ্ঞান করলেন। অজ্ঞান আবস্থায় ঐ স্কুল ছাত্রীকে এলাকাবাসী উদ্ধার করে স্থানীয় একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করেছেন।

বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টায় উপজেলার নলডাঙ্গা গোরস্থান মোড়ে এ ঘটনা ঘটে।এসময় স্থানীয়রা দুই বখাটেদের ধাওয়া করলে রমজান কে আটক করলেও রকিব পালিয়ে যায়। গ্রামবাসী আটক রমজান আলী (২০) কে পরে থানা পুলিশে সোপদ করেন। আটক রমজান আলী নলডাঙ্গা গ্রামের আবেস আলীর ছেলে।

পলাতক রকিব আলী (২২) নলডাঙ্গা বাজারের ইমরান আলীর ওর্য়াকসপ দোকানের মিস্ত্রির কাজ করেন। তার বাড়ি নওগাঁ জেলায়।

নলডাঙ্গা থানা পুলিশ, এলাকাবাসী ও স্কুল ছাত্রীর পরিবার সূত্রে জানা যায়, নলডাঙ্গা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির উপজেলার শেখপাড়া গ্রামের দুই ছাত্রী পাইভেট পড়ে বাড়ি ফেরার সময় প্রায় তাদের দুই বখাটে রমজান ও রকিব উত্ত্যক্ত করত।

বৃহস্পতিবার সকাল সাড়ে ৯ টায় ওই দুই স্কুল ছাত্রী পাইভেট পড়ে বাড়ি ফেরার পথে নলডাঙ্গা গোরস্থান মোড়ে দুই বখাটে রমজান ও রকিব তাদের গতিরোধ করে উত্ত্যক্ত করা শুরু করে। এসময় এক স্কুল ছাত্রী প্রতিবাদ করলে রকিব আলী ওই ছাত্রীর গলাটিপে ধরে চড়থাপ্পর মারা শুরু করলে আরেক ছাত্রী চিৎকার দিলে স্থানীয়রা এগিয়ে এলে রকিব পালিয়ে যায় এবং রমজান আলী কে গ্রামবাসি আটক করে থানা পুলিশে সৌপর্দ করেন।বখাটের গলাটিপে চড়থাপ্প মারায় ওই ছাত্রী ভয় ও আতংকে অজ্ঞান হয়ে পড়ে।

পরে অজ্ঞান অবস্থায় এলাকাবাসী ওই ছাত্রীকে উদ্ধার করে স্থানীয় একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করেন। সাথে থাকা আরেক নবম শ্রেণির স্কুল ছাত্রী নাহার জানান, আমাদের পাইভেট পড়ে বাড়ি ফেরা ও স্কুলে যাওয়ার সময় প্রায় আমাদের উত্যক্ত করে। প্রতিবাদ করায় আমার বান্ধবীকে রকিব নামের ছেলেটি তার বাম হাত দিয়ে গলাটিপে ডানহাত দিয়ে চড়থাপ্পর মেরে অজ্ঞান করে।

আহত ছাত্রীর মা শাহিনুর বেগম জানান, উত্যক্তের প্রতিবাদ করায় আমার মেয়ের আজ যে ঘটনা ঘটেছে আর কোন মেয়ের সাথে এমন ঘটনা না ঘটে সে ব্যবস্থা গ্রহন করতে হবে। এব্যাপারে নলডাঙ্গা থানার ওসি (তদন্ত) উজ্জল হোসেন জানান, আহত ওই স্কুল ছাত্রী সুস্থ্য হলে তার কাছ থেকে সব ঘটনা ভাল করে জেনে দুই বখাটের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com