শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:১৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

ইয়াবা গায়েব

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২২ মে, ২০১৮
  • ৫৫৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, পটুয়াখালী প্রতিনিধি: পুলিশের সাথে রফাদফা করে উদ্ধারকৃত ইয়াবা গায়েব করে দেয়ার অভিযোগ পাওয়া গেছে।

সংশ্লিষ্ট সুত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার বেলা ২টার সময় বাউফল থানার এএসআই মামুন সিভিল পোশাকে এক কনেস্টবলকে সাথে নিয়ে পৌর শহরের ৬ নং ওয়ার্ডে  জনৈক রহমাতুল্লাহর বাড়ির সামনে রাস্তা থেকে হান্নান (১৯) ও ইয়ার হোসেন (১৭) নামের দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেন। এসময় তাদের শরীর তল্লাশী করে একটি নীল প্যাকেটের মধ্যে থাকা কিছু ইয়াবা উদ্ধার করেন। তখন এ ঘটনা স্থানীয় কিছু লোকজন প্রত্যক্ষ করেন।

নাম প্রকাশ না করার শর্তে এক প্রত্যক্ষদর্শী জানান, এ খবর পেয়ে ৬ নং ওয়ার্ডের কাউন্সিলর  বেল্লাল হোসেন ঘটনাস্থলে এসে গ্রেফতারকৃতদের ছাড়িয়ে নেয়ার চেষ্টা করেন। একপর্যায়ে তিনি এএসআই মামুন ও পুলিশ কনেস্টবলকে নিয়ে ঘটনাস্থলের কাছেই  জনৈক আনছার মিয়ার ঘরে যান। প্রায় এক ঘন্টা অবস্থানের পর বেলা ৩টার দিকে তারা ঘর থেকে বেড় হন।

ওই প্রত্যক্ষদর্শী আরও জানান, রফাদফা শেষে উদ্ধারকৃত ইয়াবাগুলো কাউন্সিলর বেল্লাল হোসেন গায়েব করে দেন এবং সন্দেহভাজন হিসাবে ওই দুই ইয়াবা ব্যাবসায়ীকে পুলিশ গ্রেফতার দেখিয়ে থানায় নিয়ে যান। স্থানীয়রা অভিযোগ করেন, কাউন্সিলর বেল্লাল হোসেনের ছত্রছায়ায় দীর্ঘ দিন ধরে হান্নান ও ইয়ার হোসেন ইয়াবা ব্যবসা করে আসছিল। হান্নানের বাসা কাউন্সিলর বেল্লালের বাসার কাছে। আর ইয়ার হোসেনের বাসা ৭নং ওয়ার্ডে।

এ ব্যাপারে কাউন্সিলর  বেল্লাল হোসেন তার বিরুদ্ধে আনিত  সকল অভিযোগ অস্বীকার করেছেন। বাউফল থানার ওসি মোঃ মনিরুল ইসলাম বলেন, সংশ্লিষ্ট পুলিশের বিরুদ্ধে অভিযোগ খতিয়ে দেখা হবে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com