বুধবার, ০১ মে ২০২৪, ০৪:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গাম্বিয়ায় ওআইসি শীর্ষ সম্মেলনে যোগ দিয়েছে বাংলাদেশ চীনে গভীর রাতে মহাসড়কে ধস, নিহত অন্তত ১৯ গাজীপুরে ট্রাকের ধাক্কায় প্রকৌশলী নিহত নিঃসঙ্গ নারীদের টার্গেট, আমেরিকায় নেওয়ার স্বপ্ন দেখিয়ে প্রতারণা ধর্ষণের সময় চিৎকার, গলা চেপে ধরায় মারা যায় শিশু ঝুমুর মিরপুরে রাস্তা পারাপারের সময় বাসচাপায় ফুপু-ভাতিজা নিহত নাটোরে আওয়ামী লীগ নেতাকে গুলি করে হত্যা জ্বালানি তেলের দাম বাড়লো দাবি আদায়ে প্রেসক্লাবে শ্রমিকদের সমাবেশ-র‌্যালি ট্রুডোকে উন্মাদ আখ্যা, কানাডার বিরোধী নেতাকে সংসদ থেকে বহিষ্কার রাজবাড়ীতে সেতু ভেঙে কাঁচা রাস্তা, আড়াই বছরেও হয়নি নির্মাণকাজ শ্রমিক-মালিক সুসম্পর্ক রেখে উৎপাদন বাড়ানোর আহ্বান প্রধানমন্ত্রীর ঢাকাসহ ৪ বিভাগে বৃষ্টির আভাস বিকাশ পেমেন্টে গোল্ড কিনে সঞ্চয় করা যাচ্ছে ‘গোল্ড কিনেন’ অ্যাপে বাড়ছে লবণাক্ততা, বরগুনায় সুপেয় পানির সংকট মিসাইল, হাজারো গ্রেনেডসহ কলম্বিয়ায় লাখ লাখ বুলেট চুরি ১ উইকেট পেলেই পার্পল ক্যাপ মোস্তাফিজের! বিকেলে নয়াপল্টনে শ্রমিক সমাবেশ করবে বিএনপি কলাম্বিয়া বিশ্ববিদ্যালয়ে পুলিশের অভিযান, কয়েক ডজন শিক্ষার্থী আটক বেনাপোল সীমান্ত দিয়ে ভারত থেকে ফিরলেন ২০ বাংলাদেশি

ইয়াবাসহ মাদক বিক্রেতা আটক

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০১৮
  • ৮৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, নাটোর প্রতিনিধি : নাটোরের বড়াইগ্রাম থানা পুলিশ শনিবার দিবাগত রাত ১১টার দিকে উপজেলার জোনাইল বাজার এলাকা থেকে ৬০০ পিস ইয়াবা সহ নিজামউদ্দিন হোসেন (৩৩) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে। তার বাড়ি পাশ্ববর্তী পাবনা জেলার চাটমোহর এলাকায়। পিতার নাম আফজাল হোসেন।

থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মামুন হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে তাকে প্রথমে আটক করা হয়। পরবর্তীতে তার কাছে থাকা শপিং ব্যাগ তল্লাশী করে ইয়াবাগুলো উদ্ধার করা হয়। এ সময় পাপ্পু হোসেন (২৮) নামে তার এক সহযোগী ১২০০ পিস ইয়াবাসহ পালিয়ে যেতে সক্ষম হয়। তারা উভয়ে দীর্ঘদিন ধরে ইয়াবা ও ফেন্সিডিলের ব্যবসা চালিয়ে আসছিলো। তাদের দুজনকে আসামী করে থানায় মাদক আইনে মামলা রুজু করা হয়েছে। আজ রোববার দুপুরে নিজামউদ্দিনকে নাটোর জেল হাজতে প্রেরণ করা হয়।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com