রবিবার, ০৫ মে ২০২৪, ০৬:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ

ইরানে সহিংসতায় জড়িত এজেন্টদের আটক

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২ জানুয়ারী, ২০১৮
  • ৬২ বার পড়া হয়েছে
সাম্প্রতিক সময়ের বিক্ষোভ

বাংলা৭১নিউজ ডেস্ক: ইরানের কয়েকটি শহরে সহিংসতার সঙ্গে জড়িত কয়েকজন এজেন্টকে আটক করা হয়েছে। ইরানের গোয়েন্দা মন্ত্রণালয় বিষয়টি নিশ্চিত করেছে।
দ্রব্যমূল্য বেড়ে যাওয়া ও দেশের অর্থনৈতিক অবস্থার বিষয়ে ক্ষোভ প্রকাশ করে গত বৃহস্পতিবার থেকে ইরানের কয়েকটি শহরে কিছু মানুষ মিছিল-সমাবেশ করেছেন। কিন্তু বিক্ষিপ্ত সহিংসতায় কয়েকজনের মৃত্যুর ঘটনা ঘটেছে।
সোমবার এক বিবৃতিতে মন্ত্রণালয় জানিয়েছে, স্থানীয় জনগণের সহায়তায় ইরানের নিরাপত্তা বাহিনী এসব এজেন্টকে আটক করে। আটককৃতরা কয়েকটি শহরে বিক্ষোভের নামে অস্থিতিশীলতা সৃষ্টিতে উসকানি দিচ্ছিল। এসব অপতৎপরতার সঙ্গে জড়িত বাকি লোকজনকে আটকের প্রচেষ্টা চলছে এবং শিগগিরি তাদেরকে আটক করা হবে বলে মন্ত্রণালয় আশা করছে।
গোয়েন্দা মন্ত্রণালয় ওই বিবৃতিতে আরো বলেছে, জনগণের দাবি তুলে ধরার জন্য সম্প্রতি কয়েকটি শান্তিপূর্ণ সমাবেশ হয়েছে কিন্তু সন্দেহজনক ব্যক্তিদের উপস্থিতি ও তৎপরতায় সেসব শান্তিপূর্ণ সমাবেশ সহিংসতায় রূপ নিয়েছে এবং সরকারি সম্পত্তি ধ্বংস ও জীবনহানির ঘটনা ঘটেছে। সূত্র : পার্সটুডে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com