বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০১:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ঢাকায় পরিবহনে চাঁদাবাজি, মূলহোতাসহ গ্রেফতার ১১ জাতির পিতার সমাধিতে আপিল বিভাগের নবনিযুক্ত বিচারপতিদের শ্রদ্ধা প্রতীক নিয়ে আজ থেকেই ১৮ দিনের প্রচারণায় নামবেন প্রার্থীরা ওমরা পালনে সস্ত্রীক সৌদি যাচ্ছেন মির্জা ফখরুল গ্রামীণ টেলিকম দুর্নীতি: ইউনূসের জামিন, চার্জ শুনানি ২ জুন ইসরায়েলের সঙ্গে সম্পর্ক ছিন্নের ঘোষণা কলম্বিয়ার রাজধানীতে ট্রাকের ধাক্কায় রিকশাচালক নিহত পুঁজিবাজারে সূচকের ঊর্ধ্বমুখী প্রবণতা তীব্র তাপদাহ থেকে সুরক্ষায় রিকশাচালকদের মাঝে ছাতা বিতরণ পেকুয়ায় বজ্রপাতে ২ লবণ চাষীর মৃত্যু প্রেমের অপেক্ষায় মনীষা, খুঁজছেন জীবনসঙ্গী ফিলিস্তিনসহ সব যুদ্ধ বন্ধে আন্তর্জাতিক সম্প্রদায়ের প্রতি আহ্বান জানিয়েছি: প্রধানমন্ত্রী ‘সকল মা ও শিশুর স্বাস্থ্যসেবা নিশ্চিতে বাংলাদেশ প্রতিশ্রুতিবদ্ধ’ থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে: শেখ হাসিনা কসবায় ট্রেনে কাটা পড়ে স্কুলশিক্ষকের মৃত্যু মৃত্যু সনদ জাল করার অভিযোগে মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে মামলা রোনালদোর জোড়া গোলে ফাইনালে আল নাসর চট্টগ্রামে স্বস্তির বৃষ্টি অর্থ আত্মসাৎ মামলায় হাজিরা দিতে আদালতে ড. ইউনূস থাইল্যান্ড সফর নিয়ে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন চলছে

ইন্ডিয়ান মাস্টার ক্লাস চ্যাম্পিয়ন বাংলাদেশের বাবুল কামালী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ৩ এপ্রিল, ২০১৯
  • ৪৬ বার পড়া হয়েছে

বাবুল কামালী বর্তমানে লন্ডনের বাটারসি পার্কের ইন্ডিয়ান রেস্টুরেন্ট ‘ভারানসী শেফস’ এর প্রধান শেফ হিসেবে কর্মরত।

প্রতিযোগিতায় একজন শেফ ৩০ মিনিট করে সময় পান। যেখানে প্রতিযোগী ভারতীয় অঞ্চলের খাবার রান্না করে বিচারকদের সামনে পরিবেশন করেন। প্রধান পুরস্কার বিজয়ী বাবুল কামালী চিংড়ি মাছের একটি কারি রান্না করে বিচারকদের সামনে পরিবেশন করেন।

পুরস্কার প্রসঙ্গে বাবুল কামালী বলেন, রান্না একটি শিল্প। এই শিল্পের সাথে যুক্ত আছি অনেক বছর ধরে। এমন একটি সম্মানজনক পুরস্কার পেয়েছি তাতে আমি গর্বিত।

তিনি বলেন, প্রতিযোগিতায় সাউথ এশিয়ান অনেক প্রতিযোগী ছিলেন। প্রতিযোগীদের বেশির ভাগ ইন্ডিয়ান জনপ্রিয় খাবার রান্না করে পরিবেশন করেন। তবে কিছু প্রতিযোগী ইন্ডিয়ান রান্নারই কিছুটা ফিউশন করে বিচারকদের সামনে পরিবেশন করেন। বিচারকরা কয়েক শ প্রতিযোগী থেকে মাত্র ১০ জনকে চূড়ান্ত পর্যায়ের জন্য ডেকে নেন। আর এই ১০ জনকে নিয়েই মূল পর্ব অনুষ্ঠিত হয় বলে জানান বাবুল কামালী।

বাংলা৭১নিউজ/এসক

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com