শনিবার, ০৪ মে ২০২৪, ০৯:৪৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

ইউএনওর মোবাইল নম্বর ক্লোন করে চাঁদাদাবি

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১০ মে, ২০১৮
  • ২৩৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, পটুয়াখালী প্রতিনিধি: বাউফল উপজেলা নির্বাহী অফিসারের ০১৭৩৩৩৩৪১৪৯ মোবাইল নম্বর থেকে বিভিন্ন ব্যাক্তির কাছে মোটা অংকের চাঁদা দাবি করা হয়েছে। একটি প্রতারক চক্র নম্বর ক্লোন করে চাঁদা দাবি করেছেন।

এ ব্যাপারে বাউফল থানায় জিডি করা হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) এ,এফ এম আবু সুফিয়ান স্থানীয় সাংবাদিকদের জানান, গ্রামীন ফোনের ওই নম্বরটি  একটি কোর্পারেট নম্বর। প্রায় দুই বছর ধরে ব্যবহার করা হচ্ছে।

পূর্বের ইউএনও মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামান ব্যবহার করতেন। সম্প্রতি তিনি পদোন্নতি নিয়ে বদলি হয়ে গেলে নম্বরটি তিনি ব্যবহার করছেন। বুধবার সোয়া ১২টার সময় দশমিনা উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের  সিএ শাহাবুদ্দিন প্রথমে তাকে ফোন করে এ বিষয়টি অবহিত করেন।

তার ওই নম্বর থেকে ফোন করে ৎুকপস ১৫ হাজার টাকা চাওয়া হয়েছে। পরে আবার ৫০ হাজার টাকা চেয়ে তাকে তিন বার ফোন দেয়া হয়। এর অল্প সময় পরই আমতলি ইউএনওর কার্যালয়ের  সহকারী প্রোগ্রামার মোঃ ইমরান ও বাউফল ইউএনওর কার্যালয়ের সাবেক অফিস সুপার শাহআলম ফোন করে টাকা চাওয়ার বিষয়টি অবহিত করেন। মোঃ ইমরান এর আগে বাউফলে চাকরী করেছেন।

এ ব্যাপারে তিনি গ্রামীনফোনের ১২১ নম্বরে কল করে বিষয়টি অবহিত করলে সেখান থেকে তাকে স্থানীয কাস্টমার কেয়ারে যোগাযোগ করতে বলা হয়। কিন্তু বাউফলে বর্তমানে এ সার্ভিস চালু না থাকায়, তিনি ঘটনা উল্লেখ করে বাউফল থানায় একটি জিডি করেছেন। এর পর থেকে এই নম্বর থেকে কোন ব্যাক্তির কাছে চাঁদা দাবি করা হলে তাকে অবহিত করার জন্য অনুরোধ জানিয়েছেন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com