রবিবার, ০৫ মে ২০২৪, ০৭:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ

আ.লীগ নেতাদের জেলা-উপজেলা সফরের নির্দেশ প্রধানমন্ত্রীর

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ৭ সেপ্টেম্বর, ২০১৮
  • ৭৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: দলের সাংগঠনিক অবস্থা দেখতে বিনা নোটিশে কেন্দ্রীয় নেতাদের জেলা-উপজেলা সফরে যাওয়ার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। এতে সংগঠনের প্রকৃত চিত্র জানা যাবে বলে নেতাদের অবহিত করেন তিনি। ফিরে এসে ওইসব এলাকার চিত্র অবহিত করতে নেতাদের নির্দেশ দিয়েছেন শেখ হাসিনা।

বৃহস্পতিবার রাতে গণভবনে অনুষ্ঠিত আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের সভায় এ সিদ্ধান্তের কথা জানান আ.লীগ সভাপতি।

বৈঠকে ইতোপূর্বে যেসব নেতা বিভিন্ন দল থেকে আওয়ামী লীগে যোগদান করেছেন তাদের একটি তালিকাও প্রস্তুত করতে দলের সংশ্লিষ্টদের নির্দেশ দিয়েছেন শেখ হাসিনা।

বৈঠকে উপস্থিত একাধিক কেন্দ্রীয় নেতা এসব তথ্য নিশ্চিত করেছেন। নেতারা জানান, বৈঠকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে যেসব সম্ভাব্য প্রার্থী ও নেতারা উন্নয়নের প্রচার না করে একে অপরের বিষোদগার করছেন তাদের খোঁজ-খবর নিতে বলা হয়েছে।

নেতারা আরও জানিয়েছেন, নির্বাচনকে কেন্দ্র করে যারা একে অপরের বিরুদ্ধে অবস্থান নিয়ে নিজের অবস্থান পাকাপোক্ত করতে চেষ্টা করছেন এটা শৃঙ্খলাভঙ্গ বলে মন্তব্য করেন শেখ হাসিনা। এজন্য এসব নেতাদের শোকজ নোটিস দিতে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে জানিয়েছেন তিনি।

বৈঠকে শেখ হাসিনা বলেছেন, নির্বাচনের আগে কেন স্তরের কমিটি ভাঙ্গা যাবে না। শোকজ করার পরেও ঠিক না হলে প্রয়োজনে সরাসরি বহিষ্কার করা হবে। কোনোভাবেই শৃঙ্খলা ভঙ্গের অপরাধ বরদাস্ত করা হবে না।

বৈঠকে সিলেট সিটি করপোরেশন নির্বাচনে দলীয় প্রার্থী বদরুদ্দিন আহমেদ কামরানের পরাজয়ের বিষয়টি উঠে আসলে শেখ হাসিনা বলেন, আমাদের অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত নির্বাচনের আগে সেখানে গিয়ে যখন বলেন, বিএনপির প্রার্থী আরিফুলও ভাল, কামরানও ভাল। তবে আমি ভোট দিব নৌকায় সেদিনই সিলেটে আওয়ামী লীগের প্রার্থীর পরাজয় নিশ্চিত হয়ে গেছে। সূত্র: ঢাকাটাইমস।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com