শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৬:৫৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

আড়িয়াল খাঁ থেকে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ৩ আগস্ট, ২০১৮
  • ১১২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, মাদারীপুর প্রতিনিধি: মাদারীপুরের কালকিনি উপজেলার আড়িয়াল খাঁ নদ থেকে নিখোঁজের দুই দিন পরে শুক্রবার সকালে মিঠু সরদার (৩০) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে কালকিনি থানা পুলিশ। নিহত ঐ যুবকের পরিবারের সদস্যদের দাবি মিঠুকে হত্যা করে লাশ নদীতে ভাসিয়ে দেয়া হয়েছে।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, মাদারীপুর সদর উপজেলার কুলপদ্দি গ্রামের অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য আলাউদ্দিন সরদারের ছেলে মিঠু সরদার গত বুধবার হঠাৎ করে নিখোঁজ হন। দুই দিন নিখোঁজ থাকার পর শুক্রবার সকালে কালকিনি উপজেলার এনায়েতনগর এলাকার সস্তাল গ্রামের আড়িয়াল খাঁ নদীতে মিঠুর ভাসা লাশ স্থানীয়রা দেখতে পেয়ে পুলিশকে খবর দেন। পরে কালকিনি থানা পুলিশ গিয়ে নিহত মিঠুর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মাদারীপুর মর্গে প্রেরন করেন।

নিহত মিঠু সরদারের বাবা অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য আলাউদ্দিন সরদার বলেন, আমার ছেলেকে বুধবার সকালে বাসা থেকে ডেকে নিয়ে যায় দুইজন লোক। এরপর থেকেই মিঠুর সন্ধ্যান পাওয়া যায়নি। মিঠুকে হত্যা করে লাশ নদীতে ভাসিয়ে দিয়েছে। আমি এই হত্যাকান্ডের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

এ ব্যাপারে কালকিনি থানার এসআই মোঃ জসিমউদ্দিন বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতালের মর্গে প্রেরন করা হয়েছে।

মাদারীপুর সদর মডেল থানার ওসি মো. কামরুল হাসান বলেন, মিঠু নিখোঁজ হওয়ার পরে তার বাবা বাদী হয়ে সদর থানায় একটি মামলা দায়ের করেন। এখন যেহেতু লাশ পাওয়া গেছে, ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পরে জানা যাবে এটা হত্যাকান্ড হয়েছি কিনা।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com