রবিবার, ০৫ মে ২০২৪, ০২:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বহিরাগত কেউ ময়লার গাড়ি চালালেই কঠোর ব্যবস্থা: ডিএনসিসি ফালুর অবৈধ সম্পদের মামলায় রেকর্ডিং অফিসারের সাক্ষ্য ইউনিসেফ ইন্ডিয়ার জাতীয় অ্যাম্বাসেডর কারিনা উখিয়ার ক্যাম্পে রোহিঙ্গা যুবককে গলা কেটে হত্যা যুক্তরাষ্ট্রের সঙ্গে আওয়ামী লীগের কোনো সংঘাতে নেই: কাদের ডিবি কার্যালয়ে মিল্টন সমাদ্দারের স্ত্রী, চলছে জিজ্ঞাসাবাদ তুরস্ক বাণিজ্য বন্ধ করায় ‘বড় বিপদে’ পড়তে যাচ্ছে ইসরায়েল উপজেলা নির্বাচন কুলাউড়ায় সংঘর্ষে দুই ভাইস চেয়ারম্যান প্রার্থীসহ আহত ২০ বাবা ছিলেন বাসচালক মা দরজি, ছেলে লন্ডনের মেয়র ম্যাচিং না হলে প্রিজাইডিং অফিসারের আঙুলের ছাপে দেওয়া যাবে ভোট জম্মু-কাশ্মীরে বন্দুক হামলায় ভারতীয় বিমান সেনা নিহত, আহত ৫ তাপপ্রবাহ না বৃষ্টি, কেমন থাকবে আজকের আবহাওয়া সুন্দরবনে অল্প অল্প আগুন জ্বলছে, জোয়ারের অপেক্ষায় ফায়ার সার্ভিস ভেঙে গেল অনন্যা-আদিত্যর প্রেম! শাহজাহানপুরে স্বামীর সঙ্গে অভিমান করে নববধূর আত্মহত্যা খাগড়াছড়িতে বজ্রপাতে বসতঘরে আগুন লেগে মা-ছেলের মৃত্যু ঢাকায় আসছেন আইওএম মহাপরিচালক অ্যামি পোপ পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে ডিসিও মহাসচিবের বৈঠক দ্বিতীয় টি-টোয়েন্টি আজ উজ্জীবিত বাংলাদেশের সামনে ভঙ্গুর জিম্বাবুয়ে এ জে মোহাম্মদ আলীর সম্মানে বন্ধ থাকবে সুপ্রিম কোর্টের বিচারকাজ

আসছেন সাইফ আলী খানের পুত্র ইব্রাহিম

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২ এপ্রিল, ২০১৯
  • ১৬৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ডেস্ক:  গত বছরই মেয়ে সারা আলী খানের বলিউড অভিষেক হয়েছে। এবার অভিনয়ে আসছেন সাইফ আলী খানের ছেলে ইব্রাহিম আলী খানও। যুক্তরাজ্যের লন্ডনে পড়াশোনার পাট চুকে গেলেই ইব্রাহিম বোন সারার সঙ্গে যোগ দেবেন। তাঁদের পরিবারের একটি ঘনিষ্ঠ সূত্র জানাচ্ছে, সাইফ ক্যারিয়ার–ভাবনাটা ইব্রাহিমের ওপরই ছেড়ে দিয়েছেন। সারার সময়ও তা-ই করেছিলেন তিনি। কলাম্বিয়া বিশ্ববিদ্যালয়ে পড়ে সারা যখন বলিউডে আসতে চাইলেন, সাইফের অত ভালো লাগেনি। তখন সারার মা অমৃতা সিং পাশে দাঁড়িয়েছিলেন। সাইফ মেয়ের ইচ্ছার সম্মান করেছিলেন।

এখন ইব্রাহিমও তাঁর বাবা-মাকে জানিয়ে দিলেন, তিনি অভিনেতা হতে চান। সারার মতো তিনি নিজের মতো করে বলিউডে আসতে চান না। সূত্রটি বলছে, সাইফ ইব্রাহিমের ছবিটি প্রযোজনা করতে পারেন। ক্যামেরার সামনে দাঁড়ানোর আগে ইব্রাহিম কিছুটা প্রস্তুতিও নিতে চান।

এর আগে সারা আলী খান এক সাক্ষাৎকারে বলেছিলেন, ‘ইব্রাহিম অভিনয়শিল্পী হতে চায়। কিন্তু আমি যেমন আবিষ্কার করলাম, এই স্বপ্নটা দেখা সহজ, কিন্তু সত্যি করা কঠিন। কিন্তু আমার মনে হয় ইব্রাহিমের সেই মেধা আছে।

বাংলা৭১নিউজ/এসন

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com