শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৭:১২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

আশুগঞ্জে জেলা তথ্য অফিসের সংবাদ সম্মেলন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ৫ মার্চ, ২০১৮
  • ৯৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:  সরকারের বিশেষ উদ্যোগসমূহের ব্র্যান্ডিং, বর্তমান সরকারের সফলতা অর্জন, উন্নয়ন ভাবনা ভিশন-২০২১ ও জনসম্পৃক্ততার লক্ষে জেলা তথ্য অফিসের সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

 

সোমবার সকালে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ প্রেসক্লাবের নাসির আহমেদ হলরুমে জেলা তথ্য অফিসের আয়োজনে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন জেলা তথ্য অফিসার দীপক চন্দ্র দাস।

 

সংবাদ সম্মেলনে জেলা তথ্য অফিসার দীপক চন্দ্র দাস জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ উদ্যোগ সমূহের ব্র্যান্ডিং, বিভিন্ন সেক্টরে টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা, সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধ বিষয়ে জনগনকে অবহিতকরণ ও জনসম্পৃক্ততার লক্ষ্যে এই সংবাদ সম্মেলন। এছাড়াও সরকারের বিভিন্ন উন্নয়ন নিয়েও কথা বলেন তিনি।

 

আশুগঞ্জ প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি মোহাম্মদ মোজাম্মেল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, আশুগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ও এনটিভির আশুগঞ্জ প্রতিনিধি মো. আক্তারুজ্জামান রঞ্জন, সাধারণ সম্পাদক সাদেকুল ইসলাম সাচ্চু, সাবেক সাধারণ সম্পাদক ও গাজী টিভির আশুগঞ্জ প্রতিনিধি মো. হুমায়ুন কবির, যুগ্ম সাধারণ সম্পাদক ও ভোরের কাগজের আশুগঞ্জ প্রতিনিধি আমিনুল ইসলাম হাবিব, চ্যানেল নাইন ও বাংলাদেশের খবরের জেলা প্রতিনিধি আল মামুন, প্রেসক্লাবের অর্থ সম্পাদক ও মাইটিভির আশুগঞ্জ প্রতিনিধি নিতাই চন্দ্র ভৌমিক, সমকালের আশুগঞ্জ প্রতিনিধি মুহাম্মদ আনোয়ার হোসেন, আর টিভির জেলা প্রতিনিধি আইফাত ইসলাম, ফোকাস বাংলার জেলা প্রতিনিধি লোকমান হোসেন, মোহনা টিভির আশুগঞ্জ প্রতিনিধি তসলিম আহমেদ, চ্যানেল এস এর আশুগঞ্জ প্রতিনিধি বাবুল শিকদার, এটিএনএর ক্যামেরা পারসন সন্তোষ সূত্র ধর, যমুনা টিভির ক্যামেরা পারসন হাসান জাবেদ প্রমূখ।

 

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com