শনিবার, ০৪ মে ২০২৪, ১০:৫৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ

আলিয়ার কাছে ক্ষমা চাইলেন করণ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ৬ জানুয়ারী, ২০১৮
  • ৭৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ ডেস্ক: বহুমুখী প্রতিভার অধিকারী বলিউড নির্মাতা করণ জোহর। একাধারে তিনি পরিচালক, প্রযোজক, সঞ্চালক ও অভিনেতা। তাঁর নতুন পরিচয় হচ্ছে, তিনি এখন রেডিও জকি (আর জে)। আর তাঁর নতুন রেডিও শোয়ে চালু করেছেন তিনি ‘রিভার্স র‍্যাপিড ফায়ার কোশ্চেন রাউন্ড’। যেখানে শ্রোতারা প্রশ্ন জিজ্ঞেস করতে পারবেন করণকে। সেরকমই একটি প্রশ্নের জবাব দিতে গিয়ে আলিয়ার কাছে ক্ষমা চাইলেন করণ। কিন্তু,কেন?

ইন্ডিয়া টুডের খবরে প্রকাশ, চলচ্চিত্রের জন্য অভিনেতা-অভিনেত্রীদের ওজন বাড়ানো বা কমানোর ব্যাপারে করণকে জিজ্ঞেস করলে তিনি আলিয়ার প্রসঙ্গ টানেন এবং তাঁর কাছে ক্ষমা চান। করণ বলেন, ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার ছবির জন্য আমি আলিয়াকে ওজন কমাতে বলি। কিন্তু বর্তমানে যখন আমি তাঁকে ওজনের ব্যাপারে হিস্টিরিয়াগ্রস্ত রোগীর মতো আচরণ করতে দেখি তখন নিজেকে অপরাধী বলে মনে হয়’।

‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ছবির অডিশনের সময় আলিয়ার স্বাস্থ্য বেশ ভালোই ছিল। কিন্তু করণই তাঁকে বলেন বলিউডে টিকে থাকতে হলে ওজনকে নিয়ন্ত্রণ করতে জানতে হবে। সে কথা স্মরণ করে করণ আরো বলেন, ‘সে এখন প্রতিদিন জিমে যায় এবং যদি সে দেখে তাঁর ওজন কিছুটা বেড়ে গেছে সে পাগল হয়ে যায়। আমি মনে করি এর জন্য আমি দায়ী। এখন আমি পিতা। আমি এই কথাটা কখনই ইয়াশ ও রুহিকে বলব না । আর আমি আলিয়ার কাছে এই কথাটি বলার জন্য ক্ষমা চাচ্ছি’।

এ ছাড়া প্রশ্নের উত্তরের শেষে করণ এটাও স্বীকার করেন যে অনেক সময় তিনি নিজেও ওজন নিয়ন্ত্রণ করতে গিয়ে হিমশিম খান।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com