শুক্রবার, ০৩ মে ২০২৪, ০২:৪৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

আতঙ্কে বিএনপি নেতাকর্মীরা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২২ নভেম্বর, ২০১৮
  • ১১৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, মোঃ মনজুর-ই-মওলা সাব্বির, নাটোর প্রতিনিধি: নাটোরের নলডাঙ্গা উপজেলায় সংঘবদ্ধ আওয়ামী যুবলীগের ক্যাডার বাহিনী কোন ইস্যু ছাড়াই বিএনপির নেতাকর্মীদের প্রকাশ্যে ধাওয়া করে লাঠিসোটা, লোহার রড ও ষ্টীলের পাইপ দিয়ে বেধড়ক ভাবে পেটাচ্ছে। এ কারনে বিএনপির নেতাকর্মীরা আতংকে বাড়ি থেকে বের হচ্ছে না।

গত ২১ নভেম্বর বুধবার বিকাল ৫ টার দিকে উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক জিল্লুর রহমান কে নলডাঙ্গা মাছ বাজারে আওয়ামী যুবলীগের ১০-১৫ জনের ক্যাডার বাহিনী হামলা করে বেধড়ক পিটিয়ে গুরুতর জখম করে ডান হাত ভেঙ্গে দেয়। অপর দিকে একই দিনে সন্ধ্যা সোয়া ৬ টার দিকে নলডাঙ্গা পৌর ছাত্রদলের সভাপতি আব্দুর রাজ্জাগকে নলডাঙ্গা রেলষ্টেশনে ক্যাডার বাহিনী প্রথমে বাজার ছেড়ে যেতে বলে লাঠিসোটা ষ্টীলের পাইপ দিয়ে বেধড়ক পিটিয়ে জখম করে।

আহতদের উদ্ধার করে স্থানীয়রা হাসপাতালে পাঠায়। এর আগে বিএনপি সমর্থিত দুই শিক্ষক কে পিটিয়েছে। এ অবস্থায় নলডাঙ্গা বাজারে জনসাধারনের মধ্যে আতংক বিরাজ করছে।

উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক জিল্লুর রহমান জানান, আমি নলডাঙ্গা কেন্দ্রীয় মসজিদে আসরের নামাজ আদায় করে মাছ বাজারে আসলে উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক নলডাঙ্গা পৌরসভার মেয়রের ছেলে মনিরুজ্জামান মনির ও যুবলীগ নেতা মুকুল এখনও বাজারে কেন বলে ষ্টীলের চিকন পাইপ দিয়ে পেটাতে শুরু করে আমি আত্য্ররক্ষায় দৌড়ে বড় ভাইয়ের কীটনাশকের দোকানে যাই। সেখানেও হামলা করার চেষ্টা করে। হামলায় আমার ডান হাতের হাড় ফেটে গেছে বলে ডাক্তারী পরিক্ষায় জানলাম। তিনি আরোও অভিযোগ করেন আমার উপর হামলা করার এক ঘন্টা পর পৌর ছাত্রদলের সভাপতি আব্দুর রাজ্জাগের উপর হামলা হয়। পরিকল্পিত এ হামলা শুরু হলেও স্থানীয় পুলিশ প্রশাসন ছিল নিরব।

উপজেলা বিএনপির সভাপতি বীরমুক্তিযোদ্ধা আতিকুর রহমান তালুকদার বলেন, জাতীয় সংসদ নির্বাচনে আমাদের নেতাকর্মীরা যাতে নির্বাচনী মাঠে থাকতে না পারে এ জন্য প্রথমে দুটি গায়েবী মামলা দায়ের করে। এখন আবার নেতাকর্মীদের কোন ইস্যু ছাড়াই প্রকাশ্যে দিবালোকে পিটিয়ে জখম করছে এর নিন্দা জানানোর ভাষা নেই।

এ ব্যাপারে নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিকুর রহমানের সাথে মোবাইলে যোগাযোগ করলে তিনি ফোন ধরেননি।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com