শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:০৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

আতঙ্কে চালকরা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ১৪ জুলাই, ২০১৮
  • ১৪৯ বার পড়া হয়েছে
ফাইল ছবি

বাংলা৭১নিউজ, আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘি উপজেলায় একের পর এক বেড়েই চলছে মোটরসাইকেল চুরির ঘটনা। মোটরসাইকেল চোর আতঙ্কে আতঙ্কিত উপজেলাবাসী। বিশেষ করে মোটর সাইকেল চোরচক্রের উৎপাত বৃদ্ধির কারনে উপজেলার মোটর সাইকেল মালিকদের মাঝে অতঙ্ক বিরাজ করছে। কয়েকমাসে বেশ কিছু মটোরসাইকেল চুরি হলেও এখন পর্যন্ত কোন মোটরসাইকেল উদ্ধার বা কাওকেও গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

জানা যায়, এই উপজেলায় মটোরসাইকেল চোরেরা বিভিন্ন কৌশলে মোটরসাইকেল চুরি করে থাকে। এসব সংঘবদ্ধ মোটরসাইকেল চোরচক্র কখনো দিনদুপুরে, কখনো বা গভির রাতে বাড়ীর গ্রীল কেটে মটোরসাইকেল চুরি করে থাকে। চুরি যাওয়া মোটরসাইকেল মালিকরা কেউ কেউ থানায় জিডি ও লিখিত অভিযোগ দায়ের করেছেন আবার চুরি যাওয়া মটোরসাইকেল উদ্ধার না হওয়ার ক্ষোভে অনেকেই অভিযোগ করেননি। প্রায়ই মোটর সাইকেল চুরির ঘটনা ঘটলেও চোর চক্রকে আটক করতে পারছেনা পুলিশ।

গত মঙ্গলবার আদমদীঘির ছাতিয়ানগ্রামে আশার আলো সমাজ কল্যান সংস্থা নামের একটি এনজিও কার্যালয়ের সামনে থেকে ওই কার্যালয়ের নির্বাহী পরিচালক আজিম উদ্দিনের রাত সাড়ে ৮টায় (নওগাঁ-ল-১১-২৭২৫) নম্বরের একটি বাজাজ কোম্পানীর লাল রংয়ের ১৫০সিসি পালসার মোটরসাইকেল চুরি হয়েছে। সম্প্রতি আদমদীঘি উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জার্জিস আলম রতনের একটি ডিসকোভার মোটর সাইকেল উপজেলার সামনে থেকে দিনে দুপুরে চুরি করে নিয়ে যায় চোরচক্র।

আদমদীঘি সদরে অবস্থিত সোনালী ব্যাংকের নীচ থেকে মামুন হোসেন নামের এক চাতাল ব্যবসায়ীর দুপুর বেলায় মোটরসাইকেল চুরি হয়। এদিকে আদমদীঘির সান্তাহার হাটখোলার ব্যাবসায়ী রাজনের একটি ডিসকোভার মটরসাইকেল বাসা থেকে চুরি হয়ে যায়। প্রাপ্ত তথ্যে গত কয়েক মাসে প্রায় ১০টি মোটরসাইকেল চুরি করে এসব সঙ্গবদ্ধ চোরচক্র। উপজেলা জুড়ে এখন একের পর এক মটোরসাইকেল চুরির ঘটনা অব্যাহত রয়েছে। সঙ্গবদ্ধ চোরচক্রকে চিহ্নিত পূর্বক আটক করতে প্রশাসনের উর্দ্ধতন কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করেছেন ভূক্তভোগীরা।

এ ব্যাপারে আদমদীঘি থানার অফিসার ইনচার্জ (ওসি) ওয়াহেদুজ্জামান বলেন, চুরি যাওয়া সকল মোটরসাইকেল মালিক থানায় অভিযোগ করেনি যারা অভিযোগ করেছে সেসব খতিয়ে দেখা হচ্ছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com