রবিবার, ০৫ মে ২০২৪, ০৩:৪৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ

আটকের এক ঘণ্টার মাথায় ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২৬ এপ্রিল, ২০১৮
  • ৯১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,মুন্সীগঞ্জ প্রতিনিধি: মুন্সীগঞ্জ সদর উপজেলার চরকেওয়ার ইউনিয়নে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ সাইফুল ইসলাম আরিফ (৩৫) ওরফে বাবা আরিফ নিহত হয়েছেন। নিহত আরিফ একজন মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী বলে জানিয়েছে পুলিশ। তার বিরুদ্ধে মাদক, অস্ত্র, ডাকাতির প্রস্তুতিসহ ১২টি মামলা রয়েছে।

বুধবার রাত ২টার দিকে আরিফকে নিয়ে মাদকদ্রব্য ও অস্ত্র উদ্ধারে ইউনিয়নের গজারিয়াকান্দি এলাকায় গেলে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, রাত একটার দিক সাইফুল ইসলাম আরিফকে ১১০ পিস ইয়াবাসহ আটক করা হয়। পরবর্তীতে আরিফকে নিয়ে তার দেয়া তথ্যের ভিত্তিতে অভিযানে গেলে ওৎপেতে থাকা তার সহযোগী মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। উভয়পক্ষের গোলাগুলির সময় আরিফ গুলিবিদ্ধ হন। এ সময় পুলিশের দুই সদস্যও আহত হন।

মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসনে জানান, তাদেরকে তাৎক্ষণিক মুন্সীগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আরিফকে মৃত ঘোষণা করে। তবে দুই পুলিশ সদস্য চিকিৎসাধীন রয়েছেন।

তিনি আরো জানান, পুলিশ ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, ৮ রাউন্ড গুলি, একটি গুলির খোসা এবং দেশীয় অস্ত্র উদ্ধার করে।

বাংলা৭১নিউজ/এস আর

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com