রবিবার, ০৫ মে ২০২৪, ১১:৫০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে ডিসিও মহাসচিবের বৈঠক দ্বিতীয় টি-টোয়েন্টি আজ উজ্জীবিত বাংলাদেশের সামনে ভঙ্গুর জিম্বাবুয়ে এ জে মোহাম্মদ আলীর সম্মানে বন্ধ থাকবে সুপ্রিম কোর্টের বিচারকাজ টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

আজ শপথ নিচ্ছেন না এরশাদ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ৩ জানুয়ারী, ২০১৯
  • ১০৪ বার পড়া হয়েছে
ফাইল ছবি

বাংলা৭১নিউজ, ঢাকা: ঘণ্টায় ঘণ্টায় সিদ্ধান্ত গ্রহণ আর সেটি পরিবর্তন করায় জুড়ি নেই সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের। সংসদ সদস্য হিসেবে শপথ নেয়া নিয়েও সেই নাটকেরই পুনরাবৃত্তি করলেন তিনি।

জাতীয় সংসদে আজ বেলা ১১টায় যখন নতুন এমপিরা শপথ নিলেন ঠিক তখনি তার পক্ষ থেকে জানানো হলো তিনি এককভাবে বিকেলে ৩টায় শপথ নেবেন কিন্তু শেষ পর্যন্ত বিকেলেও শপথ নিচ্ছেন না বলেই পার্টি সূত্রে জানা গেছে।

এর আগে আজ সকালে হুসেইন মুহম্মদ এরশাদের এপিএস মনজুরুল ইসলাম বলেন, স্যার (এরশাদ) বাসা থেকে দুপুরের পর বের হবেন। বিকেল ৩টায় এককভাবে শপথ নেবেন।

ঠিক কী কারণে তিনি অন্যদের সঙ্গে শপথ নিচ্ছেন না সে বিষয়ে কোনো সদুত্তোর পাওয়া যায়নি সিনিয়র নেতাদের সঙ্গে কথা বলে। জাতীয় পার্টির অন্যান্য সংসদ সদস্যরা দ্বিতীয় দফায় বেলা সাড়ে ১১টার দিকে শপথ নেন।

এ বিষয়ে দুপুর আড়াইটায় পার্টির কো-চেয়ারম্যান জি এম কাদের বলেন, আজকে ৩টার সময় উনার (এরশাদ) শপথ নেয়ার কথা রয়েছে। তবে আজকে যদি উনি শপথ না নেন তবে নির্ধারিত সময় সীমার মধ্যেই শপথ নেবেন।  সূত্র: জাগোনিউজ।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com