বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৬:০৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
খুলনার জিরো পয়েন্টে রূপালী ব্যাংকের উপশাখা উদ্বোধন দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে বৃহস্পতিবার শ্রমিক স্বার্থ নিশ্চিতে ইসলামী শ্রমনীতি প্রণয়নের বিকল্প নেই দেশব্যাপী বৃষ্টিপাত ও কালবৈশাখী ঝড়ের পূর্বাভাস গরমে অসুস্থ হয়ে ঢামেক কর্মচারীর মৃত্যু দুই মাসের নিষেধাজ্ঞা শেষে নদীতে জেলেরা, মিলছে না কাঙ্ক্ষিত ইলিশ আনসার আল ইসলামের সক্রিয় সদস্য গ্রেপ্তার এলপি গ্যাসের নতুন দাম জানা যাবে বৃহস্পতিবার চুয়াডাঙ্গা-যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড শিক্ষামন্ত্রীর চিঠির পর সমাবেশের ডাক দিলো ৩৫ প্রত্যাশীরা তীব্র গরম উপেক্ষা করে নয়াপল্টনে চলছে শ্রমিক সমাবেশ দিল্লির ১০০ স্কুল বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি! নাটোরে জামায়াত-শিবিরের ২০ নেতাকর্মী গ্রেপ্তার রেস্তোরাঁয় মডেলকে গুলি করে হত্যা ভুল চিকিৎসার অজুহাতে চিকিৎসকদের ওপর আক্রমণ ন্যক্কারজনক: স্বাস্থ্যমন্ত্রী গাম্বিয়ায় ওআইসি শীর্ষ সম্মেলনে যোগ দিয়েছে বাংলাদেশ চীনে গভীর রাতে মহাসড়কে ধস, নিহত অন্তত ১৯ গাজীপুরে ট্রাকের ধাক্কায় প্রকৌশলী নিহত নিঃসঙ্গ নারীদের টার্গেট, আমেরিকায় নেওয়ার স্বপ্ন দেখিয়ে প্রতারণা ধর্ষণের সময় চিৎকার, গলা চেপে ধরায় মারা যায় শিশু ঝুমুর

আজ দেশে ফিরছে বাংলাদেশ ক্রিকেট দল

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ১৪ ফেব্রুয়ারী, ২০১৭
  • ৭৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: ভারতের বিপক্ষে ঐতিহাসিক টেস্ট শেষ করে আজ দেশে ফিরছে বাংলাদেশ দল। প্রথমে হায়দরাবাদ থেকে সকাল ৬টায় কলকাতায় আসার কথা মুশফিকদের।

কলকাতা থেকে ইউএস বাংলা এয়ারলাইনসের একটি ফ্লাইটে দুপুর ২টায় ঢাকায় আসার কথা রয়েছে বাংলাদেশ দলের। ভারতের বিপক্ষে একমাত্র টেস্ট শেষে বাংলাদেশ দলের সবাই আজ ফিরছেন না দেশে। পাকিস্তান সুপার লিগ (পিএসএল) খেলতে ভারত থেকে আরব আমিরাতে চলে যাবেন সাকিব আল হাসান, তামিম ইকবাল ও মাহমুদউল্লাহ। এছাড়া কলকাতা পর্যন্ত দলের সঙ্গে এলেও মুশফিকুর রহিম-তাইজুল ইসলাম আরও কদিন ভারতে থেকে যেতে পারেন।

হায়দরাবাদ টেস্টে হার এড়াতে না পারলেও পুরা পাঁচ দিন লড়াই করেছে বাংলাদেশ দল। দ্বিতীয় ইনিংসে ভালো করতে পারলে ফলাফল ভিন্ন কিছু হতে পারতো। কিন্তু দ্বিতীয় ইনিংসে ব্যাটসম্যানদের ব্যর্থতায় শেষপর্যন্ত ২০৮ রানে হেরেছে বাংলাদেশ।

আগামী মাসে পূর্ণাঙ্গ সিরিজ খেলতে শ্রীলঙ্কায় যাবে টাইগাররা। ভারত সফর থেকে শিক্ষা নিয়ে শ্রীলঙ্কায় ভালো করতে চাইবে টিম বাংলাদেশ। ওই সফরের জন্য দেশ ছাড়ার আগে মাত্র ১০ দিন ছুটি পাচ্ছেন ক্রিকেটাররা। শ্রীলঙ্কা সফর সামনে রেখে বাংলাদেশ অনুশীলন শুরু করবে আগামী ২৪ ফেব্রুয়ারি। লঙ্কানদের বিপক্ষে ২ টেস্ট, ৩ ওয়ানডে ও ২ টি-টোয়েন্টি খেলবে বাংলাদেশ দল।

বাংলা৭১নিউজ/এম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com