রবিবার, ০৫ মে ২০২৪, ০২:৩২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
৯ মাসে শতাধিক অটোরিকশা ছিনতাই করে চক্রটি প্রয়োজনে শুক্রবারও ক্লাস নেওয়া হবে : শিক্ষামন্ত্রী বহিরাগত কেউ ময়লার গাড়ি চালালেই কঠোর ব্যবস্থা: ডিএনসিসি ফালুর অবৈধ সম্পদের মামলায় রেকর্ডিং অফিসারের সাক্ষ্য ইউনিসেফ ইন্ডিয়ার জাতীয় অ্যাম্বাসেডর কারিনা উখিয়ার ক্যাম্পে রোহিঙ্গা যুবককে গলা কেটে হত্যা যুক্তরাষ্ট্রের সঙ্গে আওয়ামী লীগের কোনো সংঘাতে নেই: কাদের ডিবি কার্যালয়ে মিল্টন সমাদ্দারের স্ত্রী, চলছে জিজ্ঞাসাবাদ তুরস্ক বাণিজ্য বন্ধ করায় ‘বড় বিপদে’ পড়তে যাচ্ছে ইসরায়েল উপজেলা নির্বাচন কুলাউড়ায় সংঘর্ষে দুই ভাইস চেয়ারম্যান প্রার্থীসহ আহত ২০ বাবা ছিলেন বাসচালক মা দরজি, ছেলে লন্ডনের মেয়র ম্যাচিং না হলে প্রিজাইডিং অফিসারের আঙুলের ছাপে দেওয়া যাবে ভোট জম্মু-কাশ্মীরে বন্দুক হামলায় ভারতীয় বিমান সেনা নিহত, আহত ৫ তাপপ্রবাহ না বৃষ্টি, কেমন থাকবে আজকের আবহাওয়া সুন্দরবনে অল্প অল্প আগুন জ্বলছে, জোয়ারের অপেক্ষায় ফায়ার সার্ভিস ভেঙে গেল অনন্যা-আদিত্যর প্রেম! শাহজাহানপুরে স্বামীর সঙ্গে অভিমান করে নববধূর আত্মহত্যা খাগড়াছড়িতে বজ্রপাতে বসতঘরে আগুন লেগে মা-ছেলের মৃত্যু ঢাকায় আসছেন আইওএম মহাপরিচালক অ্যামি পোপ পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে ডিসিও মহাসচিবের বৈঠক

আজ থেকে ব্যাংকে লেনদেন শুরু সকাল ১০টায়

বাংলা৭১নিউজ,ঢাকা:
  • আপলোড সময় সোমবার, ১৫ এপ্রিল, ২০২৪
  • ৯ বার পড়া হয়েছে

পবিত্র ঈদুল ফিতর ও পহেলা বৈশাখের ছুটি শেষে সোমবার (১৫ এপ্রিল) খুলছে ব্যাংক। আজ থেকে তফসিলি ব্যাংকের অফিস সময় রোজার আগের নিয়মে চল‌বে। অর্থাৎ অফিস চল‌বে সকাল ১০টা থে‌কে বিকেল ৫টা পর্যন্ত এবং লেনদেন হ‌বে ১০টা থে‌কে বিকেল সা‌ড়ে ৩টা পর্যন্ত।

সাধারণত রমজান মাসে রোজা রাখার সুবিধার্থে ব্যাংক লেনদেন ও খোলা রাখার সময়সূ‌চি পরিবর্তন করা হয়। এবারও রোজায় সব সরকারি-বেসরকারি ব্যাংক খোলা ছিল সকাল সাড়ে ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত। এর মধ্যে লেনদেন হয় সাড়ে ৯টা থেকে দুপুর আড়াইটা পর্যন্ত।

ঈদের টানা পাঁচদিন বন্ধ থাকার পর সোমবার খুলছে দেশের দুই শেয়ারবাজার ঢাকা ও চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ। সোমবার থেকে স্বাভাবিক সময়ে লেনদেনের সময়সীমায় লেনদেন হবে। সকাল ১০টা থেকে লেনদেন শুরু হয়ে চলবে দুপুর আড়াইটা পর্যন্ত। পোস্ট ক্লোজিং দুপুর ২টা ২০ মিনিট থেকে দুপুর ২টা ৩০ মিনিট পর্যন্ত হবে।

তবে ডিএসইর অফিস চলবে সকাল ৯টা থেকে বিকেল সাড়ে ৪টা এবং সিএসইর ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত।

গত এক মাস রমজানে শেয়ারবাজারে এক ঘণ্টা কম অর্থাৎ সকাল ১০টা থেকে দুপুর দেড়টা পর্যন্ত লেনদেন হয়।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com