রবিবার, ০৫ মে ২০২৪, ০২:৫৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ঢাকা সেনানিবাসে এএফআইপি ও সেনাপ্রাঙ্গণ ভবন উদ্বোধন ৯ মাসে শতাধিক অটোরিকশা ছিনতাই করে চক্রটি প্রয়োজনে শুক্রবারও ক্লাস নেওয়া হবে : শিক্ষামন্ত্রী বহিরাগত কেউ ময়লার গাড়ি চালালেই কঠোর ব্যবস্থা: ডিএনসিসি ফালুর অবৈধ সম্পদের মামলায় রেকর্ডিং অফিসারের সাক্ষ্য ইউনিসেফ ইন্ডিয়ার জাতীয় অ্যাম্বাসেডর কারিনা উখিয়ার ক্যাম্পে রোহিঙ্গা যুবককে গলা কেটে হত্যা যুক্তরাষ্ট্রের সঙ্গে আওয়ামী লীগের কোনো সংঘাতে নেই: কাদের ডিবি কার্যালয়ে মিল্টন সমাদ্দারের স্ত্রী, চলছে জিজ্ঞাসাবাদ তুরস্ক বাণিজ্য বন্ধ করায় ‘বড় বিপদে’ পড়তে যাচ্ছে ইসরায়েল উপজেলা নির্বাচন কুলাউড়ায় সংঘর্ষে দুই ভাইস চেয়ারম্যান প্রার্থীসহ আহত ২০ বাবা ছিলেন বাসচালক মা দরজি, ছেলে লন্ডনের মেয়র ম্যাচিং না হলে প্রিজাইডিং অফিসারের আঙুলের ছাপে দেওয়া যাবে ভোট জম্মু-কাশ্মীরে বন্দুক হামলায় ভারতীয় বিমান সেনা নিহত, আহত ৫ তাপপ্রবাহ না বৃষ্টি, কেমন থাকবে আজকের আবহাওয়া সুন্দরবনে অল্প অল্প আগুন জ্বলছে, জোয়ারের অপেক্ষায় ফায়ার সার্ভিস ভেঙে গেল অনন্যা-আদিত্যর প্রেম! শাহজাহানপুরে স্বামীর সঙ্গে অভিমান করে নববধূর আত্মহত্যা খাগড়াছড়িতে বজ্রপাতে বসতঘরে আগুন লেগে মা-ছেলের মৃত্যু ঢাকায় আসছেন আইওএম মহাপরিচালক অ্যামি পোপ

আগুনে পুড়ে একই পরিবারের পাঁচজনের মৃত্যু

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ১১ অক্টোবর, ২০১৬
  • ৭১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঠাকুরগাঁও ও পীরগঞ্জ : ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলায় আগুনে পুড়ে শিশুসহ একই পরিবারের পাঁচজনের মৃত্যু হয়েছে।

আজ ভোর ৫টার দিকে উপজেলার জনগাঁও গ্রামে এ ঘটনা ঘটে।

মৃতরা হলো- পুলিশ সদস্য খরেশ চন্দ্র (৪৫), স্ত্রী কেয়া রানী (৩৫), তাদের দুই ছেলে-মেয়ে নির্লয় (১০) ও নাইস (১৫) এবং শ্যালিকা স্বর্ণ রানী (২০)।

পুলিশ ও ফায়ার সার্ভিসকর্মীরা জানান, ওই গ্রামের সুরেশ চন্দ্রের বাড়ি ওপর দিয়ে যাওয়া ৪৪০ ভোল্টের বিদ্যুৎ লাইনের তার ছিড়ে পড়ে বাড়িতে আগুন লাগে। এসময় ঘরের ভেতরে থাকা মটরসাইকেলের তেলভর্তি ট্যাংক বিস্ফোরিত হয় এবং মুহূর্তেই আগুন ছড়িয়ে পড়ে।

এতে ঘুমিয়ে থাকা পরিবারের পাঁচ সদস্যের কেউ বের হতে পারেনি। ঘটনাস্থলেই আগুনে পুড়ে খরশের স্ত্রী কেয়া রানী ও শ্যালিকা স্বর্ণা রানী মারা যান।

গুরুতর দগ্ধ হন স্বামী খরেশ চন্দ্র ও তার দুই সন্তান।

তাদের গুরুতর অবস্থায় উদ্ধার করে ফায়ার সার্ভিস কর্মীরা ঠাকুরগাঁও সদর হাসপাতালে ভর্তি করেন।

সেখানে অবস্থার অবনতি ঘটলে পরে তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় সকালে সাড়ে ১০টার দিকে প্রথমে দুই শিশুর মৃত্যু হয়। পরে পুলিশ সদস্য খরেশ চন্দ্রও মারা যান।

রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন এন্ড প্লাস্টিক সার্জারি বিভাগের প্রধান ড. মারুফুর হাসান জানান, সকালে দগ্ধ দুই শিশুসহ তিনজনকে হাসপাতালে ভর্তির কিছুক্ষণ পরই দুই শিশুর মৃত্যু হয়েছে। এরপর তাদের বাবাও মারা যায়। তাদের মৃতদেহ হাসপাতাল মর্গে রাখা হয়েছে বলে জানান তিনি।

পীরগঞ্জ থানার ওসি ওয়াহেদ আলী জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেছে। বিস্তারিত খোঁজ খবর নেয়া হচ্ছে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান হিটলার হক জানিয়েছেন, পুজার ছুটিতে খরেশ বাড়িতে অবস্থান করছিলেন। তিনি দিনাজপুরে কর্মরত ছিলেন।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com