শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:১০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

আওয়ামী লীগ-বিএনপির দলীয় প্রার্থীর নাম ঘোষণা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ২৫ নভেম্বর, ২০১৭
  • ৬৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ফরিদপুর প্রতিনিধি : ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলায় নবগঠিত আলফাডাঙ্গা পৌরসভার নির্বাচনে আ.লীগ থেকে মেয়র পদে মনোনয়ন পেয়েছেন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সাইফুর রহমান সাইফার ও বিএনপির মনোনয়ন পেয়েছেন উপজেলা বিএনপির প্রচার সম্পাদক মো আতাউর রহমান। গত ২০১৬ সালের এপ্রিলে পৌরসভায় উন্নীত হওয়ার পর আগামী ২৮ ডিসেম্বর প্রথম নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। অপরদিকে আলফাডাঙ্গা পৌরসভা ঘোষণার সময় স্থগিত তিন ইউনিয়ন পরিষদের নির্বাচন একই দিন আগামী ২৮ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। এর মধ্যে আলফাডাঙ্গা সদর ইউনিয়নে চেয়ারম্যান পদে আ.লীগ থেকে মনোনয়ন পেয়েছেন আ’লীগ নেতা আব্দুর রাজ্জাক শেখ। বুড়াইচ ইউনিয়নে উপজেলা যুবলীগের সভাপতি আহসানউদ্দৌলা রানা ও গোপালপুর ইউনিয়নে জেলা ছাত্রলীগের সহসভাপতি ইনামুল হাসান আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন। শুক্রবার রাতে আ.লীগ কেন্দ্রীয় কার্যালয় থেকে দলীয় প্রার্থীর নাম ঘোষনা করা হয়। এদিকে বিএনপি থেকে কোন চেয়ারম্যান প্রার্থীর নাম শনিবার (২৫.১১.২০১৭) পর্যন্ত ঘোষনা করা হয়নি। আগামীকাল সোমবার (২৭.১১.১৭) মনোনয়ন পত্র দাখিলের শেষ দিন।
শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ

ফরিদপুরের ভাঙ্গা উপজেলার আজিমনগর ইউনিয়নের ঘোষ গ্রামে ইকবাল ওরফে ডন(২৫) নামে জনৈক বখাটে দ্বারা এক শিশুকে জোরপূর্বক ধর্ষন চেষ্টার অভিযোগ পাওয়া গেছে।
শিশুটি উক্ত গ্রামের বাচ্চু ফকিরের মেয়ে এবং জাঙ্গালপাশা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেনীর শিক্ষার্থী।ইকবাল ইউনিয়নের পাথরাইল গ্রামের আজিজ মাতুব্বরের ছেলে। গত বৃহস্পতিবার বিকেলে গ্রামের পার্শ্ববতী শিমুলবাজার নামক স্থানের একটি লেবু বাগানে নিয়ে উক্ত বখাটে তাকে ধর্ষনের চেষ্টা চালায়।শিশুটির মা পান্না বেগম জানান প্রতিদিনকার মত শিশুটি তার ছোট বোনকে নিয়ে বাড়ীর পাশে খেলতে যায়। এ সময় বখাটে ইকবাল শিশুটিকে ফুসলিয়ে সিঙ্গারা আনার জন্য বাড়ীর পাশেই শিমুলবাজারে পাঠায়।এ সুযোগে ওই বখাটে পথে একটি লেবু বাগানে নিয়ে শিশুটিকে জোরপুর্বক ধর্ষনের চে®টা চালায়।শিশুটির চিৎকারে পার্শ্ববর্তী লোকজন এগিয়ে এলে বখাটে ইকবাল দৌড়ে পালিয়ে যায়।আহত অবস্থায় পরিবারের লোকজন শিশুটিকে উদ্বার করে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ব্যাপারে ভাঙ্গা হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার আল আমিন জানান মেয়েটিকে আহত অবস্থায় পরিবারের লোকজন হাসপাতালে নিয়ে এসে ভর্তি করে।তাকে পাশবিক নির্যাতনের চেষ্টা করেছে বলে মনে করা হচ্ছে।
এ ঘটনায় ভাঙ্গা থানায় ধর্ষন চেষ্টার অভিযোগে একটি মামলা দায়ের করা হয়েছে।এ ব্যাপারে ভাঙ্গা থানার ওসি(তদন্ত)মিরাজ হোসেনের সাথে কথা বললে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন অভিযোগ পাওয়ার পর প্রাথমিকভাবে ধর্ষন চেষ্টার অভিযোগটি সত্য বলে প্রমানিত চয়েছে।এ ঘটনায় ভাঙ্গা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।আসামীকে গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com