শনিবার, ০৪ মে ২০২৪, ০৭:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

আওয়ামী লীগ নেতার ভাইসহ ১২ মাদক বিক্রেতা আটক

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ২৫ জুন, ২০১৮
  • ১৩৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, মোঃ মনজুর-ই-মওলা সাব্বির, নাটোর প্রতিনিধি: নাটোরের সিংড়ায় আওয়ামীলীগ নেতার ভাই মিঠুসহ ৯মাদক ব্যবসায়ী ও ৩ওয়ারেন্টের আসামীকে আটক করেছে পুলিশ। সুকাশ ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোজাম্মেল হক মোজার আপন ছোট ভাই আটককৃত মাদক ব্যবসায়ী মোঃ মিঠু। রবিবার রাতে বিভিন্ন স্থানে অভিযানে চালিয়ে তাদের আটক করে পুলিশ।

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম জানায়, সিংড়া থানার ওসি (তদন্ত) নেয়ামুল আলমের নেতৃত্বে অভিযান চালিয়ে বিভিন্ন এলাকা থেকে এই মাদক ব্যবসায়ী ও সেবন কারীদের আটক করা হয়। আটককৃত মাদক ব্যবসায়ীরা হলেন শহিদ আহমেদ (২৬), আব্দুল ওহাব (২৬), মকবুল হোসেন (৫৫), নাসিফুল ইসলাম (২৫), মোঃ হাবিব (৩৭), মনির উদ্দিন (৩৭), শাহীন ফকির (৩৮), আলআমিন (২৫) ওয়ারেন্টভূক্ত হলেন, আঃ সালাম, শাহাদত হোসেন ও মোঃ রুবেল। এসময় তাদের কাছ থেকে গাঁজা ও ইয়াবা উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, আসামীদের গাঁজা ও ইয়াবাসহ গ্রেফতার এবং মামলার মাধ্যমে আদালতে প্রেরণ করা হয়েছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com