শনিবার, ০৪ মে ২০২৪, ০২:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ট্যানারি শ্রমিকদের ন্যূনতম মজুরি ২২ হাজার ৭৭৬ টাকা করার প্রস্তাব পেঁয়াজ রপ্তানি থেকে নিষেধাজ্ঞা তুলল ভারত তীব্র দাবদাহ বিপুল নকল ওরস্যালাইন জব্দ, গ্রেফতার ৩ জন ‘মুসলিমদের একাত্মতা ফিলিস্তিন সংকট সমাধানে ভূমিকা রাখবে’ বনানীতে ২ ঘণ্টা পর সড়ক ছাড়লেন শ্রমিকরা, যান চলাচল স্বাভাবিক আজই শিরোপা উৎসবে মেতে উঠতে পারে রিয়াল মাদারীপুরে ট্রাকের ধাক্কায় অটোরিকশার ২ যাত্রী নিহত ষড়যন্ত্র নয়, সবাই আন্দোলনের জন্য একাত্ম হচ্ছে : মঈন বাইডেনের মন্তব্য দুর্ভাগ্যজনক: জাপান শিক্ষকের মর্যাদা-বেতন বাড়ানো নিয়ে কাজ চলছে: শিক্ষামন্ত্রী ব্রাজিলে বন্যায় নিহত ৩৯, নিখোঁজ ৭০ বাংলাদেশের সাথে গাম্বিয়ার বাণিজ্য ও কৃষি ক্ষেত্রে সহযোগিতা বৃদ্ধির আশাবাদ তীব্র দাবদাহে মরছে মাছ, দিশেহারা চাষিরা ইন্দোনেশিয়ায় বন্যা-ভূমিধসে ১৫ জনের মৃত্যু ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর কর্মীদের মধ্যে সংঘর্ষ, ‌আহত ৩৫ ১০ টাকা দিয়ে টিকিট কেটে চোখ দেখালেন প্রধানমন্ত্রী বাবার মতো রাজনীতিতে নামছেন সোনাক্ষী? কোথায় বৃষ্টি কোথায় তাপপ্রবাহ, জানালো আবহাওয়া অধিদপ্তর হাওরে ধান কাটা উৎসবে মাতোয়ারা কৃষক ফিলিপাইনে ৬ মাত্রার ভূমিকম্প

আওয়ামী লীগ নেতাকে হাতুড়িপেটা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ১৩ জুলাই, ২০১৮
  • ১৬১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, মাদারীপুর প্রতিনিধি: এক ব্যক্তির জানাযা থেকে নিজ বাড়িতে ফেরার পথে  মাদারীপুর সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও কালিকাপুর ইউপি চেয়ারম্যান এজাজুর রহমান আকনকে হাতুড়িপেটা গুরুতর আহত করেছে সন্ত্রাসীরা।

বৃহস্পতিবার সন্ধ্যায় কালিকাপুর উচ্চ বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। গুরুতর অবস্থায় তাকে প্রথমে মাদারীপুর সদর হাসপাতাল ও পরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে এবং সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য শুক্রবার সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আহতের পরিবার, পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সন্ধায় কালিকাপুর এলাকায় একটি জানাজার নামাজে অংশ নিয়ে বাড়ি ফিরছিলেন সদর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ও কালিকাপুর ইউপি চেয়ারম্যান এজাজুর রহমান আকন। ফেরার পথে কালিকাপুর উচ্চ বিদ্যালয়ের সামনে আসলে সন্ত্রাসীরা তার পথরোধ করে কিছু বুঝে ওঠার আগেই হাতুড়িপেটা শুরু করে। সন্ত্রাসীরা তার মাথায় ও হাতে মারাত্বকভাবে আঘাত করে। এতে তিনি গুরুতর আহত হন। তার আত্ম-চিৎকারে স্থানীয়রা ছুটে এসে তাকে উদ্ধার করে মুর্মুষ অবস্থায় মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে যায়।

আহতের চেয়ারম্যানের ছেলে পিয়াস আকন বলেন, আমার বাবাকে ইউপি নির্বাচনের পূর্ব শত্রুতার জের ধরে সাবেক চেয়ারম্যান আহসান মাতুব্বর ও তার লোকজন হামলা চালিয়ে গুরুতর আহত করেছে। এ ব্যাপারে মামলার প্রক্রিয়া নিচ্ছি।

সদর হাসপাতালের আর এম ও ডা: শশাংক চন্দ্র ঘোষ বলেন,রোগীর মাথায় লোহার অস্ত্র দ্বারা উপুর্যুপরি প্রচন্ড আঘাত করা হয়েছে যাতে প্রচুর রক্তক্ষরন হয়েছে। অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে উন্নততর চিকিৎসার জন্য রেফার করা হয়েছে।

মাদারীপুর সদর থানার ওসি মোঃ কামরুল হাসান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনার পর থেকে উত্তেজনা বিরাজ করায় এলাকায় অতিরিক্তি পুলিশ মোতায়েন করা হয়েছে। রোগী নিয়ে স্বজনরা ব্যস্ত থাকায় এ ঘটনায় মামলা হয়নি ।তবে  মামলা করতে থানায় আসলে মামলা নেয়া হবে ।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com