বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৮:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
যৌতুকবিরোধী কার্যক্রম পরিচালনা সংক্রান্ত সমন্বয় কমিটির সভা রাশিয়ায় অভিবাসী হোস্টেলে আগুন, নিহত অন্তত ৮ পারিবারিক সম্পদে বোনদের অধিকারের ওপর গুরুত্বারোপ ভূমিমন্ত্রীর লালমনিরহাট রেলওয়ের জমিতে অবৈধ স্থাপনা উচ্ছেদে অভিযান বান্দরবানে কুকি-চিনের দুই সদস্য নিহত জোটের শরিক নেতাদের নিয়ে বৈঠকে বসেছেন প্রধানমন্ত্রী ১২০ কি.মি গতিতে বাংলাদেশে আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় রেমাল ১১ দফা দাবি না মানলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি নৌযান শ্রমিকদের ডিবি কার্যালয়ে কলকাতার তদন্ত সংশ্লিষ্ট স্পেশাল টিম ঋণের চাপে স্ত্রী ও দুই সন্তানকে হত্যা করেন আলী হোসেন চূড়ান্ত হচ্ছে নতুন কারিকুলামে মূল্যায়ন পদ্ধতি অভিবাসী কর্মীদের সুরক্ষিত রাখতে কাজ করছে সরকার : প্রতিমন্ত্রী বিএনপি ষড়যন্ত্র নির্ভর দল: নানক সহকারী কর কমিশনারের বিরুদ্ধে ২ কোটি টাকার দুর্নীতি মামলা গণমাধ্যমে শৃঙ্খলা আনার কাজ করা হচ্ছে: তথ্য প্রতিমন্ত্রী আনারের খুনিদের প্রায় চিহ্নিত করে ফেলেছি : স্বরাষ্ট্রমন্ত্রী জনগণ ছাড়া এককভাবে মশা নিয়ন্ত্রণ করা সম্ভব নয় : তাজুল ইসলাম এমপি আনার হত্যার তদন্তে দুই দেশের গোয়েন্দা সংস্থা কাজ করছে তাপপ্রবাহ অব্যাহত থাকলেও কিছু জায়গায় বৃষ্টির আভাস চার্জার লাইটের ভেতরে ৫ কোটি টাকার সোনা, ২ বিদেশি গ্রেপ্তার

আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত ২০

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ৭ জুন, ২০১৭
  • ৫৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, মাগুরা প্রতিনিধি: মহম্মদপুর উপজেলার পলাশবাড়ী গ্রামে বিরোধীয় জমি দখলের ঘটনাকে কেন্দ্র করে আওয়ামী লীগ নেতা মন্টু মিয়া ও আকরাম আলীর সমর্থকদের মধ্যে গতকাল মঙ্গলবার দিনভর সংঘর্ষ হয়েছে। আর এ ঘটনায় উভয় দলের মধ্যে ২০ জন আহত হয়েছে। এছাড়া ১৫ টি বাড়ি ভাঙচুর ও লুটপাট হয়েছে।

মহম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তরিকুল ইসলাম জানান, স্থানীয় আওয়ামী লীগ নেতা মিন্টু মিয়া ও আকরাম আলীর মধ্যে স্থানীয় নেতৃত্ব, আধিপত্য বিস্তার ও বিরোধীয় জমি দখলের ঘটনা নিয়ে উভয়ের মধ্যে বিরোধ চলে আসছিলো।

গতকাল মঙ্গলবার সকালে বিরোধীয় ওই জমি দখলের ঘটনাকে কেন্দ্র করে উভয় পক্ষের সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া হয়। এ সময় বাড়িঘর ভাঙচুর ও লুটপাট শুরু হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ সময় উভয় পক্ষের সমর্থকরা স্থান ত্যাগ করে অন্য স্থানে যেয়ে সংঘর্ষ শুরু করে।

এ ভাবে থেমে থেমে দিনভর সংঘর্ষ চলতে থাকে। সংঘর্ষে আহত ২০ জনের মধ্যে মিলন, মোল্লা, সাখাওয়াত আলী, সোহেল, পলাশ, বাশার, বাদলমোল্লা, মাহফুজার, নিজাম, কায়েশকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ আরো জানায়, সংঘর্ষকারীরা পাখি মাস্টার, বাকী মিয়া, মাহফুজার, সাহেব, আতর মিয়া, রুহুল মিয়া, ইশারত, তবিবর, লিটন, হাকিম, আলীম, কায়েশ, জাফর ও কিবরিয়ার বাড়ি ভাঙচুর ও লুটপাট করেছে। এলাকায় উত্তেজনা থাকায় পুলিশ পাহাড়া দিচ্ছে। এ ব্যাপারে মহম্মদপুর থানায় মামলা হয়েছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com