রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৪:০২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
আইনগত সহায়তা পাওয়া করুণা নয় : আইনমন্ত্রী কোটালীপাড়ার সাবেক উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে দুদকের মামলা বিনামূল্যে ছাতা-খাবার স্যালাইন পাচ্ছেন ৩৫ হাজার রিকশাচালক মাদরাসায় যাওয়ার পথে শিক্ষকের মৃত্যু, ধারণা ‘হিটস্ট্রোক’ রোগীর প্রতি চিকিৎসকের অবহেলা বরদাস্ত করা হবে না: স্বাস্থ্যমন্ত্রী স্কুলে আসার পথেই অসুস্থ, ক্লাস না করে ফিরেছে অনেক শিক্ষার্থী টেকসই প্রযুক্তিতে পানি পরিশোধন করবে ডাইকি অ্যাক্সিস বাংলাদেশ মাঠে নামছে চেন্নাই, একাদশে থাকবেন মুস্তাফিজ? বন্দিদের মুক্তি দাবিতে ইসরায়েলজুড়ে ব্যাপক বিক্ষোভ পরিবহন ধর্মঘটে যানশূন্য সড়কে দুর্ভোগ চরমে আপিল বিভাগের ২ বেঞ্চে চলবে বিচারকাজ: প্রধান বিচারপতি ফরিদপুরে দুই ভাইকে পিটিয়ে হত্যায় জড়িতরা অচিরেই গ্রেফতার মে দিবসে সমাবেশ করবে বিএনপি বান্দরবানে ২ কেএনএফ সদস্যের মরদেহ! কালো চশমা পরা বিএনপি নেতারা দেশের উন্নয়ন দেখতে পায় না মিস ইউনিভার্সের মঞ্চে লড়বেন ৬০ বছর বয়সী আর্জেন্টাইন সুন্দরী ফের শেষ মুহূর্তের গোলে অপরাজিত থাকলো লেভারকুসেন নিউ ইয়র্কে বন্দুকধারীর গুলিতে নিহত ২ আরো ৭২ ঘণ্টার হিট অ্যালার্ট জারি নবগঠিত ঈদগাঁও উপজেলার পাঁচ ইউপিতে প্রথমবারের মতো ভোটগ্রহণ

আইপিএল নিলামে সাকিবের ভিত্তিমূল্য ২ কোটি

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ২১ জানুয়ারী, ২০১৮
  • ৮২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ ডেস্ক: আগামী ৪ এপ্রিল মাঠে গড়াবে আইপিএলের ১১তম আসর। ২৭ ও ২৮ জানুয়ারি হবে নিলাম। এর প্রাথমিক তালিকায় রয়েছেন ১ হাজার ১২২ জন ক্রিকেটার। ইতোমধ্যে নিলামের জন্য ৫৭৮ জনের নাম চূড়ান্ত হয়েছে। এর মধ্যে দুই সেটে ১৬ জনকে নিয়ে করা হয়েছে ‘এলিট’ তালিকা। এতে রয়েছেন বাংলাদেশের বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।

নিলামে এ ১৬ জনের ভিত্তিমূল্য হবে সবচেয়ে বেশি। ২ কোটি রুপি। সাকিবের সঙ্গে এ তালিকায় আছেন আছেন ক্রিস গেইল, কাইরন পোলার্ড, যুবরাজ সিং, রবিচন্দ্রন অশ্বিন, শিখর ধাওয়ান, গ্লেন ম্যাক্সওয়েল, ডোয়াইন ব্রাভো, কেন উইলিয়ামসন, ফাফ ডু প্লেসি, জো রুট, হরভজন সিং, আজিঙ্কা রাহানে, বেন স্টোকস, মিচেল স্টার্ক, গৌতম গম্ভীর। তবে কোন যোগ্যতার ভিত্তিতে এ তালিকা করা হয়েছে- তা জানা যায়নি।

নিলাম তালিকার শীর্ষে রয়েছেন ভারতীয়অফস্পিনার রবিচন্দ্রন অশ্বিন। বাংলাদেশি ক্রিকেটারদের মধ্যে শীর্ষে আছেন সাকিব। তার অবস্থান ১১তম। চূড়ান্ত ৫৭৮ জন ক্রিকেটারের তালিকায় আছেন টাইগার ড্যাশিং ওপেনার তামিম ইকবালও। তার অবস্থান ১৯৩তম। ভিত্তিমূল্য ৫০ লাখ রুপি।

দীর্ঘদিন পর এবার সাকিবকে ছেড়ে দিয়েছে কলকাতা নাইট রাইডার্স। মূলত এ কারণেই তাকে যেতে হচ্ছে নিলামের হাতুড়ির নিচে।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com