বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১০:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
‘ইসরায়েলগামী’ ৩ জাহাজে হুথির ড্রোন-ক্ষেপণাস্ত্র হামলা সিআইপি হলেন প্রাণ-আরএফএলের তিনজনসহ ১৮৪ ব্যবসায়ী হবিগঞ্জে দুই পক্ষের সংঘর্ষে তিনজন নিহত, আহত ৫০ জুয়া ও হুন্ডির কারণে মুদ্রাপাচার বাড়ছে: অর্থমন্ত্রী একনেকে সাড়ে ৫ হাজার কোটি টাকার ১০ প্রকল্প অনুমোদন ডলারের দাম বাড়ায় আমদানিতে প্রভাব পড়বে না: সালমান এফ রহমান খোলাবাজারে ডলার ১২৫ টাকা মাটিরাঙ্গায় সেনাবাহিনীর উদ্যোগে ঝুলন্ত সেতু নির্মাণ খাদ্যমন্ত্রীর বড় ভাই ধীরেশ চন্দ্র মজুমদার মারা গেছেন হবিগঞ্জে দুই পক্ষের সংঘর্ষে নিহত ২, আহত ৪০ প্রধানমন্ত্রীর কাছে ‘বিএফডিসি রেডি টু কুক ফিশ’ হস্তান্তর বগুড়ায় স্বামী-স্ত্রীর রহস্যজনক মৃত্যু গরু পাচারে বাধা দেওয়ায় কৃষককে গুলি করে হত্যা পূবালী ব্যাংকের মুনাফা বেড়েছে ৩০.৮৩ শতাংশ রোহিঙ্গাদের সহায়তায় আরও ৩ কোটি ডলার দিচ্ছে যুক্তরাষ্ট্র ইসলামী ব্যাংকের হজ বুথ উদ্বোধন অধিকাংশ অভিযোগই স্বীকার করেছে মিল্টন : ডিবি প্রধান উপজেলা নির্বাচনে ৩৬ শতাংশ ভোট পড়েছে: ইসি আলমগীর ভারত তিস্তা প্রকল্পে অর্থায়নে আগ্রহী: পররাষ্ট্রমন্ত্রী ইসরায়েল হামাস সংঘাত রাফার হাসপাতালগুলোও বন্ধ হওয়ার পথে

অ্যাকশন এইড ইয়াং জার্নালিস্ট মিডিয়া অ্যাওয়ার্ড পেলেন ৩ সাংবাদিক

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় রবিবার, ৩১ অক্টোবর, ২০২১
  • ৪০ বার পড়া হয়েছে

অ্যাকশন এইড ইয়াং জার্নালিস্ট মিডিয়া অ্যাওয়ার্ড ২০২১ পেয়েছেন বাংলাদেশ টেলিভিশনের (বিটিভি) সাংবাদিক মো. ইকবাল হোসেন, ঢাকা অ্যাপোলগের ডেপুটি ম্যানেজিং এডিটর মিফতাহুল জান্নাত, এটিএন বাংলার জ্যেষ্ঠ প্রতিবেদক মো. শরফুল আলম। দ্বিতীয়বারের মতো এই অ্যাওয়ার্ড পেলেন তারা।

রোববার (৩১ অক্টোবর) সকালে রাজধানীর সিরডাপ মিলনায়তনে এই পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ।

 

তরুণ সাংবাদিকদের উৎসাহী করতে যুক্তরাজ্যভিত্তিক আন্তর্জাতিক অলাভজনক উন্নয়নমূলক সংস্থা অ্যাকশন এইড বাংলাদেশ ‘অ্যাকশন এইড ইয়াং জার্নালিস্ট মিডিয়া অ্যাওয়ার্ড ২০২১’ প্রদান করে আসছে। সংস্থাটির এবারের আয়োজনে তিনটি বিভাগে তিন তরুণ সাংবাদিককে এই পুরস্কার দেওয়া হয়।

এতে সামাজিক রূপান্তরে যুব নেতৃত্ব বিভাগে বিটিভির সাংবাদিক মো. ইকবাল হোসেন, যুব সংবেদনশীল জবাবদিহিতামূলক জনসেবা বিভাগে ঢাকা অ্যাপোলগের ডেপুটি ম্যানেজিং এডিটর মিফতাহুল জান্নাত এবং যুবদের জন্য অর্থনৈতিক সুযোগ ও শোভন কাজ বিভাগে এটিএন বাংলার জ্যেষ্ঠ প্রতিবেদক মো. শফরুল আলম পুরস্কার পেয়েছেন।

 

সমাজের উন্নয়ন ও ইতিবাচক কাজে তরুণদের উদ্বুদ্ধ করতে এই অ্যাওয়ার্ড প্রদান করা হয় বলে জানান অ্যাকশন এইড বাংলাদেশের ম্যানেজার নাজমুল আহসান।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন আজকের পত্রিকার সম্পাদক ও সাবেক প্রধান তথ্য কমিশনার ড. মো. গোলাম রহমান, নিউজ২৪ এর সিনিয়র নিউজ এডিটর বোরহানুল হক সম্রাট প্রমুখ।

বাংলা৭১নিউজ/সিএফ

 

 

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com