রবিবার, ০৫ মে ২০২৪, ০১:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
তুরস্ক বাণিজ্য বন্ধ করায় ‘বড় বিপদে’ পড়তে যাচ্ছে ইসরায়েল উপজেলা নির্বাচন কুলাউড়ায় সংঘর্ষে দুই ভাইস চেয়ারম্যান প্রার্থীসহ আহত ২০ বাবা ছিলেন বাসচালক মা দরজি, ছেলে লন্ডনের মেয়র ম্যাচিং না হলে প্রিজাইডিং অফিসারের আঙুলের ছাপে দেওয়া যাবে ভোট জম্মু-কাশ্মীরে বন্দুক হামলায় ভারতীয় বিমান সেনা নিহত, আহত ৫ তাপপ্রবাহ না বৃষ্টি, কেমন থাকবে আজকের আবহাওয়া সুন্দরবনে অল্প অল্প আগুন জ্বলছে, জোয়ারের অপেক্ষায় ফায়ার সার্ভিস ভেঙে গেল অনন্যা-আদিত্যর প্রেম! শাহজাহানপুরে স্বামীর সঙ্গে অভিমান করে নববধূর আত্মহত্যা খাগড়াছড়িতে বজ্রপাতে বসতঘরে আগুন লেগে মা-ছেলের মৃত্যু ঢাকায় আসছেন আইওএম মহাপরিচালক অ্যামি পোপ পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে ডিসিও মহাসচিবের বৈঠক দ্বিতীয় টি-টোয়েন্টি আজ উজ্জীবিত বাংলাদেশের সামনে ভঙ্গুর জিম্বাবুয়ে এ জে মোহাম্মদ আলীর সম্মানে বন্ধ থাকবে সুপ্রিম কোর্টের বিচারকাজ টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা

অস্ত্রসহ সন্ত্রাসী গ্রেফতার, বিচারের দাবীতে মানববন্ধন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১৩ জুলাই, ২০১৭
  • ৯১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের অন্যতম শীর্ষ সন্ত্রাসী বিদেশী অস্ত্র, গুলিসহ র‌্যাবের হাতে আটক সদরপুরের কৃষ্ণপুর ইউনিয়নের বাসিন্দা দেলোয়ার হোসেন ওরফে দেলু তালুকদারের বিচারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে স্থানীয়রা। বৃহস্পতিবার সকালে কৃষ্ণপুর বাজারে এ কমসূচি পালন করে সর্বস্তরের জনগন। মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন রব ফকির, সরোয়ার মোল্যা, মোকসেদ সেক, শুকুর বেপারী, ফজলু মাষ্টার, কুদ্দুস মাষ্টার, ইসমাইল মাতুব্বর, আওলাদ মুন্সী, রতন মাতুব্বর, মোসলেম মাষ্টার প্রমুখ। এসময় বক্তারা বলেন, দুর্ধর্ষ সন্ত্রাসী দেলু তালুকদারকে গ্রেফতার করায় এ অঞ্চলের মানুষ এখন শান্তিতে বসবাস করবে। দেলু তালুকদারের আটকের খবরে এলাকার অনেকেই মিষ্টি বিতরন করেছেন। দীর্ঘদিন পর এলাকার মানুষ স্বস্তির নিঃশ্বাস ফেলছে।
এই দুর্ধর্ষ সন্ত্রাসী যাতে আইনের ফাঁক গলিয়ে বের হতে না পারেন সেজন্য প্রশাসনের কাছে আবেদন জানানো হয়। বক্তারা আরো বলেন, দেলু তালুকদার ও তার সহযোগীদের সন্ত্রাসী কর্মকান্ডে স্থানীয়রা ছিল দিশেহারা। ব্যবসায়ী থেকে শুরু করে স্কুল শিক্ষক কেউই তার কবল থেকে রক্ষা পায়নি। সাম্প্রতিক সময়ে দেলু তালুকদারের নেতৃত্বে একটি বাহিনী এলাকায় ভীতিকর পরিস্থিতির সৃষ্টি করেছিল। প্রতিদিনই সে বাহিনীর সদস্যরা গ্রামের বিভিন্ন স্থানে হামলা চালিয়ে বাড়ী ভাংচুর ও লুটপাট চালাতো। ক্ষমতাসীন দলের প্রভাবশালী নেতা হবার কারনে দেলু তালুকদারের ভয়ে কেউই মুখ খুলতে সাহস পেতোনা। র‌্যাব কতৃক আটক হবার পর মুখ খুলতে শুরু করে এলাকার নির্যাতিত মানুষ গুলো। গত সোমবার রাতে ফরিদপুর র‌্যাব-৮ এর সদস্যরা দেলু তালুকদারকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের অভ্যন্তর থেকে আটক করে। পরে তাকে জিজ্ঞাসাবাদে অস্ত্র ও গুলির সন্ধান পায় র‌্যাব। দেলু তালুকদারের বাড়ীতে অভিযান চালিয়ে র‌্যাব একটি বিদেশী পিস্তল, তিন রাউন্ড গুলি, একটি ম্যাগজিন উদ্ধার করে।
আটক দেলু তালুকদারকে পরে সদরপুর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়। ফরিদপুর র‌্যাব ক্যাম্পের কোম্পানী কমান্ডার, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রইছউদ্দিন জানান, ফরিদপুরের অন্যতম শীর্ষ সন্ত্রাসী দেলু তালুকদার। তার বিরুদ্ধে একাধিক হত্যা, চাঁদাবাজী ও বিস্ফোরক আইনে মামলা রয়েছে। শীর্ষ সন্ত্রাসী দেলু তালুকদার আইন শৃংখলা বাহিনীর সদস্যদের চোখ ফাঁকি দিয়ে এলাকায় সন্ত্রাসী কর্মকান্ড চালিয়ে আসছিল। তার সন্ত্রাসী কর্মকান্ডে এলাকাবাসী ছিল অতিষ্ঠ। আটক দেলু তালুকদারের বিরুদ্ধে সদরপুর থানায় অস্ত্র আইনে মামলা করা হয়েছে। আটককৃত দেলোয়ার হোসেন ওরফে দেলু তালুকদার কৃষ্ণপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com