রবিবার, ০৫ মে ২০২৪, ০১:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ

অর্ধডজন মামলার আসামী গুই রাকিব গ্রেপ্তার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২৮ মে, ২০১৯
  • ৯০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(নারায়ণগঞ্জ)প্রতিনিধি: নারায়ণগঞ্জের রূপগঞ্জে থানার তালিকাভূক্ত সন্ত্রাসী ডাকাতি চাদাবাজিসহ অর্ধডজন মামলার পলাতক আসামী গুই রাকিবকে তার এক সহযোগীসহ একটি বিদেশী পিস্তলসহ গ্রেপ্তার করেছে রূপগঞ্জ থানা পুলিশ। সোমবার রাতে উপজেলার মুড়াপাড়া ইউনিয়নের  মাছিমপুর এলাকা থেকে  তাদের গ্রেপ্তার করা হয়।

রূপগঞ্জ থানার এসআই নাজিমউদ্দিন জানান, মুড়াপাড়া ইউনিয়নের মাছিমপুর এলাকার সামসুল হকের ছেলে সন্ত্রাসী গুই রাকিব এলাকায় দীর্ঘদিন যাবত চাদাবাজি, ডাকাতি ও ধর্ষণের পাশাপাশি এলাকায় অস্ত্র ব্যবসা পরিচালনা করতো। সে বিভিন্ন অপরাধে দায়ের করা ৬টি মামলার পলাতক আসামী। সোমবার রাত ১১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে থানার অফিসার ইনচার্জ মাহমুদুল হাসানের নেতৃত্বে সেসহ এসআই ফরিদ আহমেদ ও এএসআই আনিছুর রহমান মাছিমপুর এলাকায় গুই রাকিবের বড় ভাই মোমেন মিয়ার বাড়িতে অভিযান চালায়। এসময় একটি বিদেশী পিস্তল, এক রাউন্ড গুলিসহ গুই রাকিবকে তার সহযোগী রনি মিয়াসহ গ্রেপ্তার করে। এসময় পুলিশের উপস্থিতি পেয়ে মোমেন মিয়া পালিয়ে যায়। আটককৃতদের বিরুদ্ধে রূপগঞ্জ থানায় অস্ত্র আইনে পৃথক আরেকটি মামলা দায়ের করেছে পুলিশ।

বাংলা৭১নিউজ/এমএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com