রবিবার, ০৫ মে ২০২৪, ০৮:০১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ

অর্থমন্ত্রীর গাড়ি দুর্ঘটনা : আহতদের পাঁচ হাজার টাকা করে প্রদান

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ১৯ জানুয়ারী, ২০১৮
  • ৮৯ বার পড়া হয়েছে
ফাইল ছবি

বাংলা৭১নিউজ, সিলেট প্রতিনিধি: সিলেট নগরীর সোনারপাড়ায় অর্থমন্ত্রীর ব্যক্তিগত গাড়ির ব্রেকফেলের ঘটনায় অন্তত ১০ জন আহত হয়েছেন। যদিও এসময় অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত গাড়িতে ছিলেন না। আহতদেরকে দ্রুত উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার দুপুর ২টার দিকে নগরীর সোনারপাড়া জামে মসজিদ সংলগ্ন রাস্তায় এ ঘটনা ঘটে। আহতরা হলেন- আওয়ামী লীগ নেতা এসএম নুনু মিয়া, সাবেক সাংসদ শফিকুর রহমান চৌধুরীর ব্যক্তিগত কর্মকর্তা কবিরুল ইসলাম কবির, যুবলীগ নেতা মানিক, ছাত্রলীগ নেতা নাসির ।
এদের মধ্যে কবিরুল ইসলাম কবির গুরুত্বর আহত বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎকরা। আহতদের মধ্যে কয়েকজন পথচারীও রয়েছেন। অর্থমন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা কিশোর ভট্টাচার্য্য জনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদিকে, আহতদের দেখতে বিকাল ৩টার দিকে এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে যান অর্থমন্ত্রী।
আহতদের চিকিৎসার খোঁজখবর নেন তিনি । আহতদের যথাযথ চিকিৎসা দিতে তিনি সংশ্লিষ্টদের নির্দেশ প্রদান করেন। এসময় সিলেট জেলা প্রশাসনের পক্ষ থেকে অর্থমন্ত্রীর গাড়ি ব্রেকফেলের ঘটনায় আহতদের প্রত্যেককে পাঁচ হাজার টাকা করে প্রদান করা হয়।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com