রবিবার, ০৫ মে ২০২৪, ১২:৫৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ

অমিতাভ ও মাধুরীদের সারিতে সানি লিওন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ২০ জানুয়ারী, ২০১৮
  • ৭৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ ডেস্ক: পর্ন ফিল্মের জগৎকে বহুদিন বিদায় জানিয়েছেন। এখন পাকাপাকিভাবে ভারতের বাসিন্দা। বলিউডের অন্যতম নায়িকা তিনি। কিন্তু এত সাফল্যের মধ্যেও একটা দুঃখ এখনও সানি লিওনের মনে রয়ে গেছে।

মানুষ এখনও তাকে অতীতের দাঁড়িপাল্লাতেই বিচার করে। এমনকী, আবেদনময়ী হিসেবেই তাকে সিনেমায় নেওয়া হয়। একথাও শোনা গেছে- যে সানি নেটদুনিয়ার সার্চ লিস্টে ভারতে সবচেয়ে উপরে, সেই সানিরই নতুন বছরের অনুষ্ঠান নিয়ে বেধে যায় কাজিয়া। যার জেরে নায়িকাকে আবার নিজের পারফরম্যান্সও বাতিল করতে হয়।

তবে এ দুঃখ এবার কিছুটা হলেও মিটতে চলেছে প্রাক্তন পর্নস্টারের। এবার মধুবালা, অমিতাভ বচ্চন, ঐশ্বর্য রাই বচ্চন, মাধুরী দীক্ষিতদের সাথে একসারিতে স্থান পেতে চলেছেন তিনি। দিল্লির মাদাম তুসো মিউজিয়ামের জন্য তৈরি হচ্ছে তার মোমের মূর্তি। যা বসবে এই বলিউড তারকাদের পাশেই।

ইতিমধ্যেই লন্ডন থেকে মুম্বাইয়ে উড়ে এসেছেন মাদাম তুসোর কারিগররা। চলছে মাপ নেওয়ার কাজ। বিশেষ করে চেহারার। প্রায় ২০০ রকমের পরিমাপ নেওয়া হয়েছে। যাতে অবিকল সানির মতোই মূর্তি তৈরি করা যায়।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com