বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০২:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
৫ বিভাগে বৃষ্টি হতে পারে শুক্রবার স্কুল খোলা না বন্ধ, জানাল শিক্ষা মন্ত্রণালয় ফিলিস্তিনকে তাদের জনগণের কাছে ফিরিয়ে দিতে হবে: খামেনি দক্ষিণপূর্ব এশিয়ার স্বাস্থ্য খাতে সমন্বিত নেতৃত্বের আহ্বান সায়মা ওয়াজেদ পুতুলের রাজবাড়ীতে লাইনচ্যুত ট্রেন উদ্ধার, ৩ ঘণ্টা পর যোগাযোগ স্বাভাবিক ঢাকায় পরিবহনে চাঁদাবাজি, মূলহোতাসহ গ্রেফতার ১১ জাতির পিতার সমাধিতে আপিল বিভাগের নবনিযুক্ত বিচারপতিদের শ্রদ্ধা প্রতীক নিয়ে আজ থেকেই ১৮ দিনের প্রচারণায় নামবেন প্রার্থীরা ওমরা পালনে সস্ত্রীক সৌদি যাচ্ছেন মির্জা ফখরুল গ্রামীণ টেলিকম দুর্নীতি: ইউনূসের জামিন, চার্জ শুনানি ২ জুন ইসরায়েলের সঙ্গে সম্পর্ক ছিন্নের ঘোষণা কলম্বিয়ার রাজধানীতে ট্রাকের ধাক্কায় রিকশাচালক নিহত পুঁজিবাজারে সূচকের ঊর্ধ্বমুখী প্রবণতা তীব্র তাপদাহ থেকে সুরক্ষায় রিকশাচালকদের মাঝে ছাতা বিতরণ পেকুয়ায় বজ্রপাতে ২ লবণ চাষীর মৃত্যু প্রেমের অপেক্ষায় মনীষা, খুঁজছেন জীবনসঙ্গী ফিলিস্তিনসহ সব যুদ্ধ বন্ধে আন্তর্জাতিক সম্প্রদায়ের প্রতি আহ্বান জানিয়েছি: প্রধানমন্ত্রী ‘সকল মা ও শিশুর স্বাস্থ্যসেবা নিশ্চিতে বাংলাদেশ প্রতিশ্রুতিবদ্ধ’ থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে: শেখ হাসিনা কসবায় ট্রেনে কাটা পড়ে স্কুলশিক্ষকের মৃত্যু

অভিজিৎ হত্যার তদন্ত শেষ, শিগগিরই অভিযোগপত্র: আইজিপি

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ২৬ ফেব্রুয়ারী, ২০১৭
  • ১০৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, গাজীপুর: মুক্তমনা ব্লগের প্রতিষ্ঠাতা লেখক অভিজিৎ রায় হত্যার তদন্ত কাজ শেষ, শিগগিরই অভিযোগপত্র দেয়া হবে বলে জানিয়েছেন পুলিশের মহাপরিদর্শক এ কে এম শহিদুল হক।

রবিবার বিকালে আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

২০১৫ সালের ২৬ ফেব্রুয়ারি রাতে ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় মুক্তমনা ব্লগের লেখক অভিজিৎ রায়কে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। হামলায় আহত হন তার স্ত্রী রাফিদা আহমেদ বন্যা। এ ঘটনায় অভিজিতের বাবা ঢাকা বিশ্ববিদ্যালয়ের পদার্থবিজ্ঞান বিভাগের সাবেক অধ্যাপক অজয় রায় শাহবাগ থানায় মামলা করেন।

এদিকে পেশাগত দায়িত্ব পালনের সময় রবিবার রাজধানীর সায়েদাবাদ জনপথ মোড়ে বেসরকারি টেলিভিশন চ্যানেল নিউজ টোয়েন্টিফোরের প্রতিবেদক ফখরুল ইসলাম ও ক্যামেরাপারসন দেলওয়ার হোসেন ট্রাফিক পুলিশের হাতে লাঞ্ছিত হওয়ার বিষয়ে আইজিপি বলেন, ‘এ বিষয়ে আমি এখনো অবগত নই। যদি কোনো পুলিশ অফিসার এমন কিছু করে থাকে তবে আমাদের কাছে অভিযোগ দেন। আমরা তদন্ত করে ব্যবস্থা নেব।’

বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন পুনাকের সভাপতি শামসুন্নাহার রহমান, এপিবিএনের অতিরিক্ত আইজিপি সিদ্দিকুর রহমান, ডিআইজি আবু মুসা মোহাম্মদ ফখরুল ইসলাম, ডিএমপি কমিশনার আসাদুজ্জামান খান মিয়াসহ পুলিশের ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তা।

বাংলা৭১নিউজ/একেই

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com