শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:৪৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

অবস্থার অবনতি, ছুরিকাহত কলেজছাত্রী ঢাকায়

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ৪ অক্টোবর, ২০১৬
  • ৯৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, সিলেট: সিলেটে কথিত প্রেমিকের ছুরিকাঘাতে গুরুতর আহত কলেজছাত্রী খাদিজা বেগম নার্গিসকে ঢাকার স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কথিত প্রেমিক বদরুল ইসলাম শাহজালাল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সম্পাদক বলে জানিয়েছেন সংগঠনটির সাধারণ সম্পাদক ইমরান আহমদ।

সোমবার বিকালে সিলেট সরকারি মহিলা কলেজ ক্যাম্পাসে খাদিজাকে ছুরিকাঘাত করেন বদরুল। পরে তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

হাসপাতালের উপ-পরিচালক আবদুস সালাম বলেন, চিকিৎসা চলাকালে রাত ১টার দিকে অবস্থার অবনতি হলে খাদিজাকে সিলেট থেকে ঢাকায় পাঠানো হয়।

“খাদিজার মাথায়, হাতে ও পায়ে ধারালো কিছু দিয়ে আঘাত করা হয়েছে। মাথার ক্ষত গুরুতর হওয়ায় তাকে ঢাকায় পাঠানো হয়।”

খাদিজা সিলেট সরকারি মহিলা কলেজের স্নাতক দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।

ঘটনার পর পুলিশ বদরুলকে আটক করেছে। বদরুল শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সম্পাদক ও অর্থনীতি বিভাগের শেষ বর্ষের শিক্ষার্থী। তিনি সুনামগঞ্জের ছাতক উপজেলার সুনাইঘাতি গ্রামের সাইদুর রহমানের ছেলে।

শাহপরান থানার ওসি শাহজালাল মুন্সি বলেন, সোমবার বিকাল ৫টার দিকে কলেজ কেন্দ্রে স্নাতক পরীক্ষা শেষে বের হলে খাদিজাকে ছুরিকাঘাত করেন বদরুল।

“বদরুলের সঙ্গে খাদিজার প্রেমের সম্পর্ক ছিল। কয়েক দিন ধরে তাদের মধ্যে বনিবনা না হওয়ায় ক্ষুব্ধ হয়ে বদরুল এ কাণ্ড ঘটিয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।”

এ বিষয়ে এখনও মামলা হয়নি। মামলার পর পুলিশ পরবর্তী পদক্ষেপ নেবে বলে জানান ওসি শাহজালাল।

বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমরান আহমদ বলেন, মামলা হলে বদরুলকে সংগঠন থেকে বহিষ্কার করা হতে পারে।

বাংলা৭১নিউজ/এন

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com