রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৬:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
মালয়েশিয়ায় ১৩২ বাংলাদেশি গ্রেফতার ডুমুরিয়ায় অস্তিত্ব সংকটে ৭ নদী জাপানে শক্তিশালী ৬.৫ মাত্রার ভূমিকম্প রাস্তা পারাপারের সময় দ্রুত গতির বাসচাপায় নারী নিহত রোববার থেকে ফের তিনদিনের হিট অ্যালার্ট জারি হতে পারে দাবদাহে ঢাকায় উৎপাদনশীল খাতে বছরে ক্ষতি ২৭০০ কোটি ডলার ঘুমন্ত হেলপারকে পুড়িয়ে হত্যা: একজনের দায় স্বীকার, দুজনের রিমান্ড ভারতীয় মসলায় ক্যানসারের উপাদান: তথ্য সংগ্রহ করছে যুক্তরাষ্ট্র দেশে আলাদা ফরেনসিক বিশ্ববিদ্যালয় এখন সময়ের দাবি : সিআইডি প্রধান গ্রিন ফ্যাক্টরি অ্যাওয়ার্ড পাচ্ছে ২৯ প্রতিষ্ঠান নিরাপদ খাদ্য উৎপাদনের আহ্বান প্রাণিসম্পদ মন্ত্রীর চট্টগ্রামে ৪৮ ঘণ্টা পরিবহন ধর্মঘটের ডাক ৩ মাসে গ্রামীণফোনের আয় ৩৯৩২ কোটি টাকা, গ্রাহক বেড়েছে ১০ লাখ পাঁচদিনে সোনার দাম কমলো ৬৪৯৭ টাকা প্রবাসীদের বৈধপথে রেমিট্যান্স পাঠানোর আহ্বান প্রতিমন্ত্রীর ঢাকায় দিনে-দুপুরে জুয়েলারি ব্যবসায়ীর সর্বস্ব লুট বনানীতে যাত্রীবাহী বাসে হঠাৎ আগুন হাসপাতালে ডাক্তার না থাকায় অনেককে শোকজ করা হয়েছে বরিশালে বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের তিনজনের মৃত্যু ভুয়া তথ্য ছড়িয়ে পুঁজিবাজারে বিনিয়োগকারীদের প্রভাবিত করতেন তারা

অপুকে বিশেষ উপহার নায়িকা মাহির

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ২২ জুলাই, ২০১৬
  • ১১৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: বুধবার ছিল এই সময়ের বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহির বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান। ঢাকার ক্যান্টনমেন্টের সেনামালঞ্চ মিলনায়তনে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে অপু ও মাহিকে নতুন জীবনের শুভেচ্ছা জানাতে উপস্থিত ছিলেন মাহির পরিবার-ঘনিষ্ঠ বন্ধু-বান্ধব ও ঢালিউডের তারকারা।

অনন্ত জলিল, বর্ষা, মৌসুমী, ওমর সানি, বাপ্পিসহ আরো অনেক তারকা অনুষ্ঠানে ছিলেন। এছাড়া ছোটপর্দার তারকাদের আনাগোনা ছিল চোখে পড়ার মত। বৌভাতের অনুষ্ঠানে মাহি পরেন লাল রঙের লেহেঙ্গা।

এদিন স্বামী অপুকে একটি গাড়ি ও একটি মোটরসাইকেল উপহার দিয়েছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। আমন্ত্রিত অতিথিদের সামনে উপহার দেওয়া গাড়িটা ভিডিওচিত্রের মাধ্যমে দেখানো হয়।

পারিবারিক সূত্রে জানা গেছে, সাদা রঙের মিতসুবিশি গাড়িটির মূল্য ৪০ লাখ টাকা। আর ধূসর রঙের সুজুকি মোটরসাইকেলটি কিনতে লেগেছে আড়াই লাখ টাকা।

ভিডিওতে এই উপহারের খবরটি জানান মাহির বাবা ও মা। এই ভিডিওতে ব্যবহার করা হয় ‘আয় খুকু আয়’ গানটি। এ সময় মিলনায়তনে আবেগঘন পরিবেশ তৈরি হয়।

হানিমুনে কোথায় যাচ্ছেন মিডিয়াকর্মীদের এমন প্রশ্নে অপু বলেন, হানিমুন সিলেটে করা হবে। সিলেটে প্রাকৃতিক সৌন্দর্য ভরপুর জায়গা। প্রকৃতির মধ্যেই তো আমরা সবসময় বাস করি। এটাই তো হানিমুনের জন্য সুন্দর জায়গা। মানুষ ঢাকা থেকে সিলেটে ঘুরতে যায়। অার আমরা বাইরে যাব!

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com