শনিবার, ০৪ মে ২০২৪, ০৪:১০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

অপহরণের ৪৮ দিন পরও উদ্ধার হয়নি কলেজ ছাত্র

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ৭ জুলাই, ২০১৭
  • ৭৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, মো আব্দুল মান্নান, কালিয়াকৈর(গাজীপুর)প্রতিনিধি: গাজীপুরের কালিয়াকৈর উপজেলার পল্লীবিদ্যূৎ শিল্পাঞ্চলের জোড় পুকুর এলাকা থেকে অপহৃত কলেজ শিক্ষার্থী সামিউলকে পুলিশ গত ৪৮ দিনেও উদ্ধার করতে পারেনি।
তবে মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই মোশারফ হোসেনে বিরুদ্ধে অপহৃতের পরিবারের পক্ষ থেকে দায়িত্ব পালনে অবহেলার অভিযোগ উঠেছে। পরিবারের সদস্যদের অভিযোগ, গত ৪৮ দিনে পুলিশ অপহৃত সামিউলের কোন ক্লু উদ্ধার করতে পারেনি।
ওই পুলিশ কর্মকর্তা গত ১মাস ১৮দিনেও সামিউলের কললিষ্ট সংগ্রহ করতে না পারায় সামিউলকে উদ্ধার করা অনিশ্চিত হয়ে পড়েছে।
এ বিষয়ে পুলিশ কর্মকর্তা এসআই মোশারফ হোসেন জানান, ঢাকার এডিসি সানোয়ার হোসেনের নেতৃত্বে মামলাটি তদারকি করা হচ্ছে। কিছু জটিলতার কারণে অপহৃত সামিউলের ফোন কল লিষ্ট হাতে পেতে দেরি হচ্ছে। অল্প কিছুদিনের মধ্যেই সামিউলের বিষয়ে একটি ক্লু পাব।
অপহৃত সামিউলের বড় বোন সালমা আক্তার জানান, সামিউলকে উদ্ধারের বিষয়ে ওই কর্মকর্তার কাছে কথা বলতে গেলে তিনি কোন কথা শুনতে চাননা। ফোন করলে ফোন ধরে না। ওই কর্মকর্তার প্রতি আতœবিশ্বাস হারিয়ে ফেলেছি। তাই পুলিশের উর্ধতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করছি।
পুলিশ ও অপহৃতের পরিবার সূত্রে জানা যায়, গত ১৭ মে ভোর রাতে তার পল্লীবিদ্যুৎ দীঘিরপাড় এলাকার বাসা থেকে অপহরণ করে কয়েকজন দূর্বৃত্ত। ওই দিন সকালে অপহৃতের বড় বোন সালমা আক্তার বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি অভিযোগ দায়ের করেন।
অভিযোগটি হাতে পেয়ে থানার এসআই মোশারফ হোসেন অপহৃতকে উদ্ধারের ব্যাপারে মাঠে নামেন। অপহৃত সামিউল গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চন্দ্রা পল্লীবিদ্যুৎ দীঘিরপাড় এলাকার ছমির উদ্দিনের ছেলে এবং চন্দ্রাস্থ জাতির পিতা বঙ্গবন্ধু সরকারী কলেজ থেকে ২০১৭ সালে বিজ্ঞান বিভাগ থেকে এইচ এসসি পরীক্ষা দিয়েছিল।
সামিউলের পরিবারের সদস্যরা জানান, ১৭ মে রাতে ছোট ভাই সামিউল ইসলাম ও তার আর এক ছোট বোনকে নিয়ে একই রোমে ঘুমাচ্ছিলেন। রাত ৩ টার দিকে তার ৭/৮ জনের একদল লোক হঠাৎ রুমের মধ্যে ঢুকে সামিউলকে তুলে নিয়ে যাচ্ছিল।
এসময় তারা বাধা দিলে ডিবি অফিস থেকে এসেছি বলে পরিচয় দেয়। ওই দিন গাজীপুর ডিবি, র‌্যাব অফিস ও কালিয়াকৈর থানায় যোগাযোগ করে তাকে কোথাও পাওয়া যায়নি।
পরে কালিয়াকৈর থানায় গিয়ে অভিযোগ দায়ের করেন।
কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. আব্দুল মোতালেব মিয়া জানান, অপহৃত সামিউলের সন্ধ্যান করার জন্য তদন্তকারী কর্মকর্তাকে নির্দেশ দিয়েছি।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com