রবিবার, ০৫ মে ২০২৪, ০৬:১০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ

অপরাধীদের নিয়ে জাতীয় ঐক্যের নেতৃত্ব দেয়ার চেষ্টা করছে বিএনপি: ইনু

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ১০ সেপ্টেম্বর, ২০১৮
  • ১৪০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,কুষ্টিয়া প্রতিনিধি: জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, রাজাকার দুর্নীতিবাজ খুনি যুদ্ধাপরাধী ও সাম্প্রদায়িক চক্রসহ সব অপরাধীদের নিয়ে একটি জাতীয় ঐক্যের নেতৃত্ব দেয়ার চেষ্টা করছেন বিএনপি নেতারা। এটা দেশের রাজনীতির ঐক্য না।তিনি বলেন, সব অপরাধী ঐক্যবদ্ধ হয়েছে তাদের পিঠের চামড়া বাঁচানোর জন্য। এটা রাজনীতির জন্য একটা অশনিসংকেত।

সোমবার দুপুরে কুষ্টিয়া সার্কিট হাউসে দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় শেষে হাসানুল হক ইনু সাংবাদিকদের এসব কথা বলেন।

তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে ধারাবাহিকভাবে বিচারহীনতার সংস্কৃতি থেকে দেশটাকে বের করে আনছি এবং সে বিচারহীনতার সংস্কৃতি থেকে বেরিয়ে আসার জন্য যুদ্ধাপরাধী ও বঙ্গবন্ধুর হত্যার বিচার হচ্ছে। এ রকম প্রেক্ষাপটে বিএনপি নেতারা বঙ্গবন্ধুর খুনিসহ সব অপরাধীকে নিয়ে একটা ঐক্য করার উদ্যোগ নিয়েছে। বিএনপির নেতৃত্বে বর্তমানে দেশের সব অপরাধী ঐক্যবদ্ধ হয়েছে।

এ সময় জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন, উপজেলা জাসদের সাধারণ সম্পাদক আহম্মেদ আলীসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এরপর মন্ত্রী দুপুর ২টায় মিরপুর উপজেলা মাঠে ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দেন এবং বিকাল ৪টায় ভেড়ামারায় ভারত থেকে আসা ব্যাক টু ব্যাক বিদ্যুৎকেন্দ্রে আরও ৫০০ মেগাওয়াট বিদ্যুৎ সংযোগের উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দেন।

বাংলা৭১নিউজ/বিআর

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com