সোমবার, ২৭ মে ২০২৪, ০৯:৪০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
রেমালের প্রভাবে ঝড়বৃষ্টি থাকবে, কমবে তাপমাত্রা তাণ্ডব চালাচ্ছে ঘূর্ণিঝড় রেমাল রেমালের তাণ্ডবে লণ্ডভণ্ড উপকূল উপকূল অতিক্রম করছে ঘূর্ণিঝড় রেমাল শ্রেষ্ঠ উদ্ভাবনী উদ্যোগের জন্য নির্বাচিত দপ্তর-সংস্থার মাঝে শিল্পমন্ত্রীর সনদ বিতরণ নিবন্ধিত সব সোনার দোকানে ইএফডি যন্ত্র বসাতে চিঠি কৃষির উন্নয়নে খাল খননের সুপারিশ ফায়ার সার্ভিসের চলমান সাফল্য ধরে রাখতে হবে: ডিজি ‘রিমাল’ মোকাবিলায় প্রস্তুতি নিয়ে যা জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী ক্যান্সারে আক্রান্ত জবি অধ্যাপকের মৃত্যু সোমবার চট্টগ্রাম শহরের সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা ঘূর্ণিঝড় রেমাল: ঢেউয়ের তোড়ে প্রাণ গেলো যুবকের তেল আবিবে বড় ক্ষেপণাস্ত্র হামলা হামাসের ঘূর্ণিঝড়ে স্কুল বন্ধের সিদ্ধান্ত নেবে জেলার দুর্যোগ ব্যবস্থাপনা কমিটি: শিক্ষামন্ত্রী পরিবারসহ বেনজীরের আরও ১১৩ স্থাবর-অস্থাবর সম্পত্তি ক্রোকের নির্দেশ ‘পর্যটন কর্মীদের প্রশিক্ষণ দিতে মালয়েশিয়াকে স্বাগত জানানো হবে’ বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে তিনদিনের পর্যটন মেলা ঝুঁকিপূর্ণ ঈদযাত্রা বন্ধে কঠোর থাকবে হাইওয়ে পুলিশ : শাহাবুদ্দিন রাষ্ট্রপতির সঙ্গে বিএসএমএমইউ ও আরবি বিশ্ববিদ্যালয়ের ভিসির সাক্ষাৎ শপথ নিলেন ঝিনাইদহ-১ আসনের এমপি নায়েব আলী জোয়াদ্দার

অন্তঃসত্ত্বা স্ত্রীকে পিটিয়ে হত্যা মামলায় আইনজীবী গ্রেফতার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ৬ নভেম্বর, ২০১৯
  • ৬১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(বরগুনা)প্রতিনিধি: যশোরের আমির হোসেন নামে এক আইনজীবীকে পুলিশ গ্রেফতার করেছে। বুধবার বিকেলে যশোর শহরের দড়াটানা থেকে তাকে গ্রেফতার করা হয়। তিনি যশোর সদর উপজেলার ডহেরপাড়া গ্রামের বাসিন্দা।

যশোর কোতোয়ালি থানা পুলিশের ওসি মনিরুজ্জামান আইনজীবী আমির হোসেনের গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, আমির হোসেন দুই মাসের অন্তঃসত্ত্বা স্ত্রী সুফিয়া খাতুনকে (৩০) গত ২ নভেম্বর শনিবার বিকেলে পিটিয়ে হত্যা করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে প্রচার করেন। এরপর তড়িঘড়ি করে সুফিয়ার মরদেহ দাফনের চেষ্টা করেন।

খবর পেয়ে কোতোয়ালি থানার পুলিশ রাত ১১টার দিকে দাফনে বাধা দেন এবং ময়নাতদন্তের জন্য লাশ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠান।

পরদিন রোববার সুফিয়া খাতুনের বাবা যশোর সদর উপজেলার লেবুতলা পূর্বপাড়ার সিরাজুল ইসলাম আইনজীবী আমির হোসেনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন।

যশোর জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক আবু মোর্তজা ছোট মঙ্গলবার পেশাগত অসদাচরণ, সংগঠনের সুনাম ক্ষুন্ন ও গঠনতন্ত্র বিরোধী কাজে জড়িত থাকায় কেন সদস্য পদ বাতিল করা হবে না তার কারণ দর্শানো নোটিশ দিয়েছেন। পত্র প্রাপ্তির ৪৮ ঘণ্টার মধ্যে কারণ দর্শাতে বলা হয়েছে।

বাংলা৭১নিউজ/পিআর

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com