বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু বিএনপির নয় আওয়ামী লীগের নেতারা দেশ ছাড়ছেন : রিজভী মামলা হলে মিল্টনের স্ত্রীকেও গ্রেফতার করা হবে : ডিবি প্রধান হারুন যুক্তরাষ্ট্রের অভিযোগ ইউক্রেন যুদ্ধে রাসায়নিক অস্ত্র ব্যবহার করছে রাশিয়া যুক্তরাষ্ট্রকে নিজের ঘর সামলাতে বললেন প্রধানমন্ত্রী ভারতে ৫১ বছরের রেকর্ড ভাঙলো দাবদাহ, তাপমাত্রা ছাড়ালো ৪৭ ডিগ্রি ৫ বিভাগে বৃষ্টি হতে পারে শুক্রবার স্কুল খোলা না বন্ধ, জানাল শিক্ষা মন্ত্রণালয় ফিলিস্তিনকে তাদের জনগণের কাছে ফিরিয়ে দিতে হবে: খামেনি দক্ষিণপূর্ব এশিয়ার স্বাস্থ্য খাতে সমন্বিত নেতৃত্বের আহ্বান সায়মা ওয়াজেদ পুতুলের রাজবাড়ীতে লাইনচ্যুত ট্রেন উদ্ধার, ৩ ঘণ্টা পর যোগাযোগ স্বাভাবিক ঢাকায় পরিবহনে চাঁদাবাজি, মূলহোতাসহ গ্রেফতার ১১ জাতির পিতার সমাধিতে আপিল বিভাগের নবনিযুক্ত বিচারপতিদের শ্রদ্ধা প্রতীক নিয়ে আজ থেকেই ১৮ দিনের প্রচারণায় নামবেন প্রার্থীরা ওমরা পালনে সস্ত্রীক সৌদি যাচ্ছেন মির্জা ফখরুল গ্রামীণ টেলিকম দুর্নীতি: ইউনূসের জামিন, চার্জ শুনানি ২ জুন ইসরায়েলের সঙ্গে সম্পর্ক ছিন্নের ঘোষণা কলম্বিয়ার

অন্তঃসত্ত্বাকে গুজব বললেন রিয়া

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ৮ সেপ্টেম্বর, ২০১৭
  • ১২২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: অভিনেত্রী রিয়া সেন। কিছুদিন আগে হঠাৎ করেই দীর্ঘদিনের বয়ফ্রেন্ড শিবম তিওয়ারিকে বিয়ে করেন। ভারতের পুনেতে ঘনিষ্ঠ বন্ধু ও পরিবারের লোকজনের উপস্থিতিতে রিয়া-শিবমের বিয়ে হয়।

এদিকে হঠাৎ করে রিয়ার বিয়ের সিদ্ধান্তে গুঞ্জন ওঠে অন্তঃসত্ত্বা ছিলেন এ অভিনেত্রী। এ কারণেই তড়িঘড়ি এ সিদ্ধান্ত নিয়েছেন তিনি। সম্প্রতি এ বিষয়ে মুখ খুলেছেন রিয়া সেন।

অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন ও তড়িঘড়ি বিয়ে নিয়ে ভারতীয় একটি সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে রিয়া বলেন, ‘আমি জানতাম এমন গুঞ্জন উঠবে। একদিন সকালে ঘুম থেকে উঠে শিবম আমাকে বলল, চলো বিয়ে করে ফেলি। পরিবারের লোকজনকে বিষয়টি বলায় তারা অবাক হয়ে যায়। তাদের বিশ্বাস করতে কিছুটা সময় লেগেছে যে, তাদের বেবি (পরিবারের লোকজন এখনো আমাকে বেবি ভাবে) বিয়ে করতে চাইছে।’

রিয়া জানান, বিয়ের পরও তার বিশেষ কোনো পরিবর্তন হয়নি। শুটিংয়ের প্রয়োজনে দিল্লি, মুম্বাই, কলকাতা ছুটোছুটি করতে হচ্ছে। হানিমুনের পরিকল্পনা প্রসঙ্গে তিনি জানান, বর্তমানে একটি ওয়েব সিরিজ ও বাংলা সিনেমার কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন, এ কারণে হানিমুনে যেতে দেরি হচ্ছে।

প্রয়াত কিংবদন্তি অভিনেত্রী সুচিত্রা সেনের নাতনি অভিনেত্রী রিয়া সেন। তার মা মুনমুন সেনও জনপ্রিয় অভিনেত্রী। ছেলেবেলা থেকেই অভিনয়ের সঙ্গে যুক্ত রয়েছেন। ১৯৯১ সালে বিষকন্যা সিনেমায় শিশুশিল্পী হিসেবে অভিনয় করেন রিয়া সেন। এরপর নৌকাডুবি, জাতিস্মরসহ অনেক ভারতীয় বাংলা সিনেমায় অভিনয় করেছেন তিনি।

টলিউডের পাশাপাশি বলিউড ও ভারতের দক্ষিণী সিনেমাতেও অভিনয় করেছেন তিনি। ২০০১ সালে স্টাইল সিনেমার মাধ্যমে নায়িকা হিসেবে বলিউডে তার অভিষেক হয়। এতে আরো অভিনয় করেছিলেন শারমান জোশি ও সাহিল খান। এরপর কায়ামাত, ঝংকার বিটস সহ বেশকিছু সিনেমায় দেখা গেছে তাকে। এখন ডিজিটাল শর্ট ফিল্ম ও ওয়েব সিরিজেও অভিনয় করছেন রিয়া।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com