রবিবার, ০৫ মে ২০২৪, ০২:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ঢাকা সেনানিবাসে এএফআইপি ও সেনাপ্রাঙ্গণ ভবন উদ্বোধন ৯ মাসে শতাধিক অটোরিকশা ছিনতাই করে চক্রটি প্রয়োজনে শুক্রবারও ক্লাস নেওয়া হবে : শিক্ষামন্ত্রী বহিরাগত কেউ ময়লার গাড়ি চালালেই কঠোর ব্যবস্থা: ডিএনসিসি ফালুর অবৈধ সম্পদের মামলায় রেকর্ডিং অফিসারের সাক্ষ্য ইউনিসেফ ইন্ডিয়ার জাতীয় অ্যাম্বাসেডর কারিনা উখিয়ার ক্যাম্পে রোহিঙ্গা যুবককে গলা কেটে হত্যা যুক্তরাষ্ট্রের সঙ্গে আওয়ামী লীগের কোনো সংঘাতে নেই: কাদের ডিবি কার্যালয়ে মিল্টন সমাদ্দারের স্ত্রী, চলছে জিজ্ঞাসাবাদ তুরস্ক বাণিজ্য বন্ধ করায় ‘বড় বিপদে’ পড়তে যাচ্ছে ইসরায়েল উপজেলা নির্বাচন কুলাউড়ায় সংঘর্ষে দুই ভাইস চেয়ারম্যান প্রার্থীসহ আহত ২০ বাবা ছিলেন বাসচালক মা দরজি, ছেলে লন্ডনের মেয়র ম্যাচিং না হলে প্রিজাইডিং অফিসারের আঙুলের ছাপে দেওয়া যাবে ভোট জম্মু-কাশ্মীরে বন্দুক হামলায় ভারতীয় বিমান সেনা নিহত, আহত ৫ তাপপ্রবাহ না বৃষ্টি, কেমন থাকবে আজকের আবহাওয়া সুন্দরবনে অল্প অল্প আগুন জ্বলছে, জোয়ারের অপেক্ষায় ফায়ার সার্ভিস ভেঙে গেল অনন্যা-আদিত্যর প্রেম! শাহজাহানপুরে স্বামীর সঙ্গে অভিমান করে নববধূর আত্মহত্যা খাগড়াছড়িতে বজ্রপাতে বসতঘরে আগুন লেগে মা-ছেলের মৃত্যু ঢাকায় আসছেন আইওএম মহাপরিচালক অ্যামি পোপ

অনুশীলনকালে গুলিবিদ্ধ হয়ে বিজিবি সদস্যের মৃত্যু

সিলেট প্রতিনিধি:
  • আপলোড সময় রবিবার, ১৪ আগস্ট, ২০২২
  • ১০২ বার পড়া হয়েছে

সিলেটের জকিগঞ্জে একটি বিওপি ক্যাম্পে অনুশীলনকালে গুলিবিদ্ধ হয়ে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ১৯ ব্যাটালিয়নের এক সদস্য মারা গেছেন। নিহত নিশান ভৌমিক (২৯) বিজিবির সিপাহী হিসেবে কর্মরত ছিলেন।

রোববার (১৪ আগস্ট) সকালে জকিগঞ্জের আয়ুরগ্রাম বিওপি ক্যাম্পে অনুশীলনের সময় দুর্ঘটনাজনিত ফায়ারে গুলিবিদ্ধ হয়ে নিশান মারা যান। তার গ্রামের বাড়ি নোয়াখালীর মুন্সিরহাটে।

বিজিবি ১৯ ব্যাটালিয়নের পরিচালক লেফটেন্যান্ট কর্নেল খোন্দকার মো. আসাদ্ন্নুবী এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, জকিগঞ্জ আয়ুরগ্রাম বিওপি ক্যাম্পে প্রতিদিনের মতো অনুশীলনের সময় দুর্ঘটনাজনিত ফায়ারে গুলিবিদ্ধ হন নিশান।

আহত অবস্থায় তাকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার জন্য রওয়ানা হন অন্য বিজিবি সদস্যরা। তবে পথিমধ্যে অবস্থার অবনতি হলে তাকে গোলাপগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসকরা সকাল ১০টায় তাকে মৃত ঘোষণা করেন।

নিজের না অন্যের গুলিতে তিনি মারা গেছেন এমন প্রশ্নের জবাবে বিজিবির এই কর্মকর্তা বলেন, এ বিষয়ে এখনই কিছুই বলা যাচ্ছে না। আমাদের বাহিনীর অভ্যন্তরীণ তদন্ত চলছে। তদন্তের পর বিস্তারিত বলা যাবে। তবে তিনি অনুশীলনকালে দুর্ঘটনাবশতভাবে গুলিবিদ্ধ হয়ে মারা গেছেন।

লেফটেন্যান্ট কর্নেল খোন্দকার মো. আসাদ্ন্নুবী আরও বলেন, নিহত সৈনিকের মরদেহের ময়নাতদন্ত সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজের মর্গে চলছে। ময়নাতদন্ত শেষে বিজিবির কিছু আইনি প্রক্রিয়া শেষে মরদেহ তার নিজ বাড়িতে পাঠানো হবে। সেখানে বিজিবির আনুষ্ঠানিকতা শেষে তার শেষকৃত্য সম্পন্ন হবে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com