বুধবার, ০১ মে ২০২৪, ০৪:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
চীনে গভীর রাতে মহাসড়কে ধস, নিহত অন্তত ১৯ গাজীপুরে ট্রাকের ধাক্কায় প্রকৌশলী নিহত নিঃসঙ্গ নারীদের টার্গেট, আমেরিকায় নেওয়ার স্বপ্ন দেখিয়ে প্রতারণা ধর্ষণের সময় চিৎকার, গলা চেপে ধরায় মারা যায় শিশু ঝুমুর মিরপুরে রাস্তা পারাপারের সময় বাসচাপায় ফুপু-ভাতিজা নিহত নাটোরে আওয়ামী লীগ নেতাকে গুলি করে হত্যা জ্বালানি তেলের দাম বাড়লো দাবি আদায়ে প্রেসক্লাবে শ্রমিকদের সমাবেশ-র‌্যালি ট্রুডোকে উন্মাদ আখ্যা, কানাডার বিরোধী নেতাকে সংসদ থেকে বহিষ্কার রাজবাড়ীতে সেতু ভেঙে কাঁচা রাস্তা, আড়াই বছরেও হয়নি নির্মাণকাজ শ্রমিক-মালিক সুসম্পর্ক রেখে উৎপাদন বাড়ানোর আহ্বান প্রধানমন্ত্রীর ঢাকাসহ ৪ বিভাগে বৃষ্টির আভাস বিকাশ পেমেন্টে গোল্ড কিনে সঞ্চয় করা যাচ্ছে ‘গোল্ড কিনেন’ অ্যাপে বাড়ছে লবণাক্ততা, বরগুনায় সুপেয় পানির সংকট মিসাইল, হাজারো গ্রেনেডসহ কলম্বিয়ায় লাখ লাখ বুলেট চুরি ১ উইকেট পেলেই পার্পল ক্যাপ মোস্তাফিজের! বিকেলে নয়াপল্টনে শ্রমিক সমাবেশ করবে বিএনপি কলাম্বিয়া বিশ্ববিদ্যালয়ে পুলিশের অভিযান, কয়েক ডজন শিক্ষার্থী আটক বেনাপোল সীমান্ত দিয়ে ভারত থেকে ফিরলেন ২০ বাংলাদেশি ৩ হাজার আপত্তিকর ভিডিও : ফেঁসে যাচ্ছেন সাবেক প্রধানমন্ত্রীর নাতি

অতিরিক্ত যাত্রী বহনের অভিযোগে দুই লঞ্চের জরিমানা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ২২ জুন, ২০১৮
  • ১৭৩ বার পড়া হয়েছে
dav

বাংলা৭১নিউজ, এম.নাজিম উদ্দিন, পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালী সদর লঞ্চঘাট থেকে অতিরিক্ত যাত্রী নিয়ে ঢাকার উদ্দেশ্যে যাওয়ার চেষ্টার অভিযোগে ঢাকাগামী দুইটি ডাবল ডেকার লঞ্চে ৪৬ হাজার ৫ শ’ টাকা জারিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

শুক্রবার দুপুর ১২টার সময় পটুয়াখালীর নির্বাহী ম্যাজিস্ট্রেট অর্ণব কুমার দাস এর নেতৃত্বে ভ্রাম্যমান আদালত এ জরিমানা করা হয়। লঞ্চঘাটে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যাওয়ার প্রাক্কালে ধারন ক্ষমতার অতিরিক্ত যাত্রী বহনের অভিযোগে কাজল-৭ লঞ্চে ২২ হাজার ৫০০টাকা, একই অভিযোগে কুয়াকাটা -১ লঞ্চে ২৪ হাজার টাকা জরিমানা আদায় করেন।

এ সময় উপস্থিত ছিলেন পটুয়াখালী নদী বন্দরের সহকারী পরিচালক ও সহকারী বন্দর ও পরিবহন কর্মকর্তা খাজা সাদিকুর রহমান ও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খন্দকার মুস্তাফিজুর রহমান। সংশ্লিষ্ট সুত্রে জানাগেছে, এ ভ্রাম্যমান আদালত পরিচালনার আগে বেলা ১১ টা থেকে দুপুর সোয়া ১২টার মধ্যে ছেড়ে যাওয়া চারটি ছাত্তার খান-১, আওলাদ-৭, সুন্দরবন-৭ ও জামাল-৫ লঞ্চে ধারন ক্ষমতার চেয়ে অতিরিক্ত যাত্রী নিয়ে ঢাকার উদ্দেশ্যে  ছেড়ে গেছে।

এ ব্যাপারে  পটুয়াখালী নদী বন্দরের সহকারী পরিচালক ও সহকারী বন্দর ও পরিবহন কর্মকর্তা খাজা সাদিকুর রহমান জানান আগেই খবর দিয়েছি কিন্তু নির্বাহী ম্যাজিস্ট্রেট বিলম্বে আসায় চারটি লঞ্চ অতিরিক্ত যাত্রী নিয়ে ছেড়ে গেছে। আজ মোট ৮টি লঞ্চ এখান থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে গেছে। তার পরও টার্মিনালে ঈদে ফেরা ঢাকাগামী যাত্রীদের ভীড় রয়েছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com