রবিবার, ০৫ মে ২০২৪, ০২:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ

অতিরিক্ত মদ পানে যুবকের মৃত্যু

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ৫ আগস্ট, ২০১৮
  • ৩১৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: চলমান মাদক বিরোধী অভিযানের মধ্যেও টাঙ্গাইলের মির্জাপুরে মদপানে অনিল সরকার (২৮) নামে এক যুবকের মৃত্যু হয়েছে বলে জানা গেছে। তার বাবার নাম পান্তু সরকার। বাড়ি এ উপজেলার উয়ার্শী ইউনিয়নের নাগরপাড়া গ্রামে।

পুলিশ জানায়, শনিবার রাতে অনিল সরকার অতিরিক্ত মদ পান করে অসুস্থ্য হয়ে পড়ে। এ সময় পেট ব্যাথার কথা বলে পরিবারের সদস্যরা তাকে সদরের বংশাই রোডের বিকাশ ক্লিনিকে ভর্তি করান। সেখানে তার অবস্থার অবনতি হলে রাতে কুমুদিনী হাসপাতালে রেফার্ড করেন। রাত দুইটার পর কুমুদিনী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

মির্জাপুর থানার পরিদর্শক (তদন্ত) শ্যামল কুমার দত্ত বলেন, কুমুদিনী হাসপাতালের দেয়া রিপোর্ট থেকে জানা গেছে এ্যালকোহল পানে অনিলের মৃত্যু হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। অপমৃত্যু মামলা হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট সাপেক্ষে মদপানের বিষয়টি নিশ্চিত হওয়া যাবে বলে তিনি উল্লেখ করেন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com