রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:১২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ

অতিরিক্ত পুলিশ সুপার পদে পদোন্নতি পেলেন সিলেটের তাহমিদ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ১৯ জানুয়ারী, ২০১৮
  • ১২১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, সিলেট প্রতিনিধি: অতিরিক্ত পুলিশ সুপার পদে পদোন্নতি পেয়েছেন সিলেটের তাহমিদুল ইসলাম। সহকারী পুলিশ সুপার থেকে অতিরিক্ত পুলিশ সুপারে পদোন্নতি লাভ করলেন তিনি।
২৯তম বিসিএসের তাহমিদুল ইসলাম গ্রামের বাড়ি সিলেটের মৌলভীবাজারে।
বৃহস্পতিবার স্বরাষ্ট্রমন্ত্রনালয়ের পুলিশ অধিশাখা-১ এর উপ-সচিব মোহাম্মদ ইলিয়াস হোসেন স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে বাংলাদেশ পুলিশের ১৫৫ জন সহকারী পুলিশ সুপারকে (এএসপি) পদোন্নতি দেয়া অতিরিক্ত পুলিশ সুপার পদে।
সেই সৌভাগ্যবানদের মধ্যে একজন হলেন তাহমিদুল ইসলাম। ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে অনার্স ও মাস্টার্স করা মেধাবী ছাত্র তাহমিদ ২৮ তম বিসিএসেও সাফল্যের সাথে উত্তীর্ণ হয়েছিলেন।
পরবর্তীতে কিছুদিন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও বাংলাদেশ ব্যাংকের সহকারী পরিচালক হিসেবে দায়িত্ব পালন করেন।
তাহমিদুল ইসলাম অবসরপ্রাপ্ত সরকারী কর্মকর্তা মৃত মমিনুল ইসলাম ও রাবেয়া বেগম দম্পতির তিন সন্তানের মধ্যে দ্বিতীয় । বর্তমানে তিনি ঢাকা গুলশানে পুলিশের ডিপ্লোম্যাটিক জোনে কর্মরত আছেন তিনি।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com