শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

অটোরিকশার ধাক্কায় ৫ বছরের শিশু নিহত

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ১৮ জুন, ২০১৮
  • ১৩৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, এ কে এম আব্দুল্লাহ, নেত্রকোনা প্রতিনিধি: নেত্রকোনা জেলার পূর্বধলা-ঘাগড়া সড়কের বেড়াইল নামক স্থানে রবিবার দুপুরের দিকে অটোরিকশার ধাক্কায় সালমা আক্তার নামক পাচঁ বছরের এক শিশু নিহত হয়েছে।

এলাকাবাসী ও থানা পুলিশ সূত্রে জানা যায়, পূর্বধলা উপজেলার খলিশাউর গ্রামের সাঈদ মিয়া ঈদ উপলক্ষ্যে তার স্ত্রী ও মেয়ে সালমাকে নিয়ে রবিবার সকালে তার শ^শুড়বাড়ি অগিয়া ইউনিয়নে বেড়াইল গ্রামে বেড়াতে আসে।

দুপুরের দিকে সালমা বাড়ির পাশে পূর্বধলা-ঘাগড়া সড়কের একটি বাঁশ ঝাড়ের কাছে দাঁড়িয়ে ছিল। এ সময় বেপরোয়া গতিতে ছুটে আসা ব্যাটারি চালিত একটি অটোরিকশা তাকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

পূর্বধলা থানার ওসি (তদন্ত) মোঃ মিজানুর রহমান জানান, অটোরিকশার ধাক্কায় শিশু সালমা নিহত হয়েছে। এ ব্যাপারে সামলার বাবা সাঈদ মিয়া বাদী হয়ে অটোরিকশা চালক আল আমীন মিয়াকে আসামী করে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে। ঘটনার পর চালক আল আমিন পালিয়ে গেলেও অটোরিকশাটি জব্দ করা হয়েছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com